নিখোঁজের ২ দিন পর তুরাগ নদীতে মিলল বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ

আপডেট: July 25, 2022 |

মাছুদ পারভেজ,গাজীপুর প্রতিনিধি: নিখোঁজের দুইদিন পর গাজীপুরের তুরাগ নদী থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে সিটি করপোরেশনের গাছা এলাকার পলাশোনা এলাকার পিবিসি ইট ভাটার পূর্ব পাশ থেকে মরদেহটি উদ্ধার করেছে টঙ্গী নৌ-ফাঁড়ি পুলিশ।

২৪ বছর বয়সি নিহত মোয়াজ্জের বিন আলম ঢাকার ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকার রেজাউল আলম হিরোর ছেলে। সে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ১৮১তম ব্যাচের ইকোনোমিকস ডিপার্টমেন্টের শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করেছেন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইসমাইল হোসেন। নিহতের পরিবারের বরাত দিয়ে ওসি ইসমাইল হোসেন জানান, গত শনিবার (২৩ জুলাই) মোয়াজ্জের বিন আলম বাসা থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে বের হয়। বিশ্ববিদ্যালয়ে থাকাকালীন সে তার মাকে মুঠোফোনে বন্ধুদের সাথে পঞ্চগড় যাবে বলে জানায়। এরপর থেকে নিখোঁজ ছিলো মোয়াজ্জের। ওইদিনই তার পরিবার ঢাকার ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। পরদিন রোববার বাসন থানার ইসলামপুর এলাকার নদীপাড় থেকে নিখোঁজ ছাত্রের পরনের কাপড় ও মোবাইল উদ্ধার করা হয়। পরে সোমবার সকালে গাছা থানার পলাশোনা এলাকায় তুরাগ নদীর তীর থেকে ভাসমান অবস্থায় মরদেহ পড়ে থাকার খবর পায় পুলিশ। খবর পেয়ে গাছা থানা পুলিশ, টঙ্গী নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা মরদেহ উদ্ধার করে। পরে টঙ্গী নৌ-পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর