বিএনপি-জামায়াত ২০০১ সালে বাংলাদেশকে মৃত্যুপুরীতে পরিণিত করেছিল: পলক

আপডেট: July 26, 2022 |

বিএনপি-জামায়াত ২০০১ সালে বাংলাদেশকে মৃত্যুপুরীতে পরিণিত করেছিল। নাটোরের আয়নাল হককে প্রকাশ্যে হত্যা করেছিল এই বিএনপি-জামায়াত। ২০০৩ সালে নাটোরের জননেতা শহীদ মমতাজ উদ্দিনকে নির্মমভাবে হত্যা করেছিল। ধানের শীষে ভোট না দেওয়ায় কৃষকের জমির ফসল লুট করেছে। গরিব মানুষের বাড়িঘর আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে।

আজ মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে বাগাতিপাড়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের বাগাতিপাড়া উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শেখ হাসিনার ওপর বোমা ও গুলি বর্ষণ নিয়ে পলক বলেন, নাটোরের মাটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের মাটি কিন্তু আব্দুলপুর ও লালপুর স্টেশন পার হয়ে নাটোর যাওয়ার সময় জননেত্রী শেখ হাসিনার ওপর বোমা ও গুলি বর্ষণ করা হয়।

প্রতিমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীর বিপক্ষে অবস্থান গ্রহণ করলে তাকে কখনো একজন আদর্শ রাজনৈতিক নেতা বলা যাবে না। একজন আদর্শ নেতা হতে হলে আন্দোলন, সম্মেলন ও নির্বাচনে অংশ নিতে হবে।

আন্দোলন, সম্মেলন ও নির্বাচন— এ তিনটি বিষয়ে যে নেতা-কর্মীরা উত্তীর্ণ হবে, তারাই পদে আসবে। যারা মুখে মুখে শুধু বঙ্গবন্ধু আদর্শের কথা বলে কিন্তু জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য করে, তারা কখনো একজন বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হতে পারে না।

আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বাংলাদেশের মাটিতে নৌকাকে কেউ হারাতে পারবে না, এমন মনে করে এ সংসদ সদস্য বলেন, যদি আওয়ামী লীগ ঐক্যবদ্ধ না হয়, তাহলে বিগত দিনের মতো হবে। আমাদের বিরোধের কারণে বিএনপির জনবিচ্ছিন্ন প্রার্থী মেয়র নির্বাচিত হয়। তাই সব নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে কাজ করতে হবে।

ত্রিবার্ষিক সম্মেলনে আরও বক্তব্য দেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান প্রমুখ।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর