আবারও বাংলাদেশের জনগণ আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় দেখতে চায়: রেলপথমন্ত্রী

আপডেট: July 26, 2022 |

রেলপথমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, মহান মুক্তিযুদ্ধের বিরোধীতাকারী এখনও বাংলাদেশের উন্নতি চায় না। এদের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। এই বিরোধী শক্তি এখনও বিভিন্ন অপপ্রচারে লিপ্ত রয়েছে। এরা দেশের উন্নয়ন চায় না বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড দেখতে পায় না। এই অপশক্তি দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। এরা জোর করে ক্ষমতা দখল করতে চায়। জনগণের সাথে এদের কোন যোগাযোগ নেই। জনগণ সব সব সময় সুখে শান্তিতে থাকতে চায়, বাংলাদেশের জনগণ আবারও এই আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় দেখতে চায়।

তিনি মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে ৬তলা বিশিষ্ট উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তি স্থাপন উপলক্ষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা প্রশাসক মোঃ জহিরুল ইসলাম এর সভাপতিত্বে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন পঞ্চগড় এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ সামসুজ্জামান, উপজেলা নির্বাহী অফিস মোঃ সোলেমান আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা ভাইস-চেয়ারম্যান মকলেছার রহমান জিল্লুর, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রানী বর্মন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আবুল কালাম আজাদ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে বোদা এর বাস্তবায়নে এর প্রাককালিন ব্যয় ধরা হয়েছে ৬০১৩৩৮৭২.৪৪ টাকা। উক্ত প্রকল্পের টেন্ডার বাজেট ধরা হয়েছে ৫২৭৬৭৯৫.৪৪ টাকা।

এসময় উপজেলা পরিষদের সকলস্থরের কর্মকতা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর