যুব ও সমাজ কল্যাণ সংসদের প্রতিষ্ঠাবার্ষিকীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

আপডেট: July 30, 2022 |

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে মোগরখাল যুব ও সমাজ কল্যাণ সংসদের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ,বৃক্ষরোপণ ,ফ্রি ব্লাড গ্রুপ পরিক্ষা ক্যাম্পিইন, ফ্রি মেডিকেল ক্যাম্পেইন এবং অন্ত ইস্কুল সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মোগরখাল যুব ও সমাজ কল্যাণ সংসদের উদ্যোগে শনিবার ৩০ জুলাই দুপুরে গাজীপুর মহানগরের মোগোরখাল এলাকায় মোহাম্মদ আলী মেমোরিয়াল একাডেমিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মোগরখাল যুব ও সমাজ কল্যাণ সংসদের সভাপতি মোহাম্মদ আজিজুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম , প্রভাত ফ্রী পাঠশালা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক সবরাত হোসেন রুবেল, রান ফর বেটার বাংলাদেশ যুব ফাউন্ডেশনের সভাপতি রকিবুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা পাঁচ শতাধিক শিক্ষার্থীদের মধ্যে ফলজ বনজ ও ঔষুধি গাছের চারা বিতরণ করা হয় এবং পাঁচ শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মধ্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর