কালিয়াকৈরে বাস-ব্যাটারি রিকশা সংঘর্ষ, নিহত ৫

আপডেট: July 31, 2022 |

মাসুদ পারভেজ, গাজীপুর:গাজীপুরের কালিয়াকৈরের মাকিষবাথান এলাকায় যাত্রীবাহী বাস ও ব্যাটারি রিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন মারা গেছেন।

পুলিশ জানায়, গেল রাত ১১ টার দিকে কালিয়াকৈরে থেকে ছেড়ে আসা ইতিহাস পরিবহনের একটি বাস কালিয়াকৈর -চন্দ্রা রুটের মাকিষবাথান এলাকার বটতলায় পৌঁছলে বিপরীত দিক আসা যাত্রীবাহী ব্যাটারি রিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। বিকট শব্দে অটোরিকশাটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। এ ঘটনায় তাৎক্ষণিক অটোরিকশার চালকসহ আরো একজন যাত্রী মারা যান। আহত হন অপর ৩ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালিয়াকৈরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে একজন এবং অপর দুই যাত্রী শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতরা হলেন, অটোরিকশা চালক টাংগাইল জেলার ভূয়াপুর থানার শেখ বাড়ী গ্রামের আয়ুব আলীর ছেলে নজরুল ইসলাম, বরগুনা জেলার সদর থানার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান বাবলু, গাজীপুরের কালিয়াকৈরে থানার হিজলতলী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম, একই উপজেলার লতিফপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল ও যশোর জেলার মাগুরা থানার দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) রাহাত আকন্দ জানিয়েছেন, ঘাতক ইতিহাস পরিবহন বাস গাড়িটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে। আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও তিনি জানান।

Share Now

এই বিভাগের আরও খবর