গৃহহীণকে বসত ঘর দিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক রাসেল

আপডেট: August 6, 2022 |

মাসুদ পারভেজ, গাজীপুর প্রতিনিধি: মুজিব বর্ষ উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেল মহানগরের দক্ষিণ খাইলকুর এলাকায় গৃহহীণ এক নারীকে ঘর নির্মাণ করে দিয়েছেন।

শনিবার বিকেলে তিনি গৃহহীণ মোসা: জুলেখা বেগমের হাতে দুই কক্ষের একটি বসত ঘরের চাবি তুলে দিয়েছেন।

গৃহ প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগরের ৩৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গিয়াস উদ্দিন আহম্মেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেল। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় কাউন্সিলর শিরিনা আক্তার, ৩৮ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ আশরাফুল আলম, যুগ্ম আহ্বায়ক আলতাফ মাহমুদ তপন, ৩৮ ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ হাবিবুল্লাহ চৌধুরী, মোঃ আলাল উদ্দিন, সদস্য মোঃ মোহর আলী, এম এম শামীম আলম,

উপস্থিত ছিলেন মহানগরের কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মোল্লা, যুবলীগের নেতা আতিকুর রহমান রাহাত প্রমূখ।

প্রধান অতিথি কামরুল আহসান সরকার রাসেল বলেন, মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে আশ্রয় কর্মসূচির অংশ হিসেবে তিনি মহানগরের ৫৭ টি ওয়ার্ডে অর্থায়নে গৃহহীণদের ঘর নির্মাণ করে দেবেন।

ইতোমধ্যে তিনি ৭টি ওয়ার্ডে সাতজন গৃহহীণকে টিনশেড ঘর নির্মাণ করে দিয়েছেন।
জুলেখা বেগম এক প্রতিক্রিয়ায় জানান, আমার স্বামী ট্রাক চালক মোঃ আলম। তার আয়ে আমাদের সংসার চলে। আমাদের একখন্ড জমি আছে, সেখানে ঘর নির্মাণের অর্থ নাই। আমাদের পরিবারের তিন সদস্যে নিয়ে তাহের আলী মাতব্বর বাড়িতে বসবাস করছি। ঘরটি পেয়ে তুমি খুব খুশি হয়েছেন। ঘরটি নির্মাণ করে আমাদের মাথা গোঁজার একটু ঠাঁই করে দিলেন যুবলীগের নেতা রাসেল। আমি তার মঙ্গল ও শান্তি কামনা করি। এমন নেতা এলাকায় থাকলে এলাকাবাসী শান্তিতে বসবাস করতে পারবেন।

Share Now

এই বিভাগের আরও খবর