গাজীপুরে দুটি অজগর সাপ উদ্ধার, গ্রেফতার ১

আপডেট: October 18, 2022 |

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন জয়দেবপুর রেলওয়ে জংশন এলাকা থেকে দুইটি অজগরসহ মোহন মিয়া (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন হেডকোয়ার্টার্সে কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন উপ-পুলিশ কমিশনার (ডিসি-মিডিয়া) মো. আলমগীর হোসেন। গ্রেফতার মোহন গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানার খোরাইদ সাপুড়েপাড়া এলাকার বালা মিয়ার ছেলে।

উপ-কমিশনার জানান, সোমবার (১৭ অক্টোবার) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদের নেতৃত্বে জয়দেবপুর রেল জংশন এলাকায় অভিযান চালানো হয়। এ সময় জয়দেবপুর স্টেশন এলাকা থেকে কাঠের বাক্সে ভর্তি একটি অজগরসহ মোহনকে গ্রেফতার করা হয়। পরে মোহনের দেওয়া তথ্যের ভিত্তিতে পূবাইল থানার খোরাইদ সাপুড়েপাড়া এলাকায় তার বাড়ি থেকে ১২ ফুট লম্বা আরেকটি অজগর উদ্ধার করা হয়েছে।
তিনি আরো জানান, উদ্ধারকৃত সাপ দুটি বার্মিজ পাইথন প্রজাতির। ভারতে পাচারের উদ্দেশ্যে সাপ দুটি চট্টগ্রাম থেকে গাজীপুর আনা হয়েছিল। গ্রেফতার যুবক মোহন বন্যপ্রাণী চোরাচালান দলের সক্রিয় সদস্য। এ ব্যাপারে গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদ, সহকারী কমিশনার রিপন কুমার সরকার, সহকারী কমিশনার (মিডিয়া) চৌধুরী মো. তানভীর ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক উপস্থিত ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর