গাজীপুরে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, ৮ ঘন্টা পর চলাচল স্বাভাবিক

আপডেট: October 19, 2022 |

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর এলাকায় উত্তরবঙ্গগামী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ার ৮ ঘন্টা পর ঢাকা রাজশাহী রেল রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। এর আগে গেল রাত সাড়ে ১২ টার দিকে এ মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। এতে বিভিন্ন স্টেশনে আটকা পড়ে বেশ কয়েকটি ট্রেন। দুর্ভোগে পড়েন হাজার হাজার যাত্রী।

জয়দেবপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার রেজাউল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী সার বোঝাই মালবাহী ট্রেনটি মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে কালিয়াকৈর উপজেলার বাজ হিজলতলী এলাকায় পৌঁছালে পেছনের একটি বগির চাকা লাইনচ্যুত হয়। এতে ঢাকার সাথে উত্তর বঙ্গের রেলরুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। বিভিন্ন স্টেশনে আটকা পরে বেশ কয়েকটি ট্রেন।বিষযটি পরে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর পর সকালে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করে। পরে সকাল ৮টা ২০ মিনিটে ক্ষতিগ্রস্থ বগিটি উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানিয়েছেন তিনি।

জয়দেবপুর রেলওয়ে ফাঁড়ি ইনচার্জ উপপরিদর্শক শহীদুল্লাহ হিরো বলেন, সকাল ৮টা ২০ মিনিটে মালবাহী ট্রেনের ক্ষতিগ্রস্থ বগিটি উদ্ধার করা হয়েছে। এতে প্রায় ৮ ঘন্টা পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর