বৃহস্পতিবারের রাশিফল

আপডেট: October 27, 2022 |

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: উচ্চশিক্ষার ক্ষেত্রে ফল শুভপ্রদ থাকবে। বন্ধুদের প্ররোচনায় পা দিলে বিপদ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা প্রবল। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। দামি জিনিস প্রাপ্তির যোগ। আপনার ক্রোধপূর্ণ আচরণে পারিবারিক অশান্তি বাধতে পারে। বিজ্ঞ মানুষের সান্নিধ্যে আপনার জ্ঞানের পরিধি বাড়বে। অভিনেতাদের ভাল সময় আসছে।

বৃষ: ভাল কাজে বাধা পড়ায় মানসিক চাপ বাড়বে। বিষয়-সম্পত্তি নিয়ে দুশ্চিন্তার উপশম হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরক দুর্বলতা দেখা দিতে পারে। হঠাৎ আপনার স্বপ্ন পূরণ হতে পারে। ঋণ খারিজের সম্ভাবনা। আজ সব কাজেই সফল হতে পারেন। কোনও দুশ্চিন্তা আপনাকে নাজেহাল করতে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে। শেয়ারে বিনিয়োগ করবেন না।

মিথুন: পড়াশোনার ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। আপনার মধুর ব্যবহারের জন্য শত্রুরা ক্ষতি করবে না। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর সহযোগিতা পাবেন। সন্তানদের জন্য অর্থব্যয়। আপনার বিশেষ প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। অপরের জন্য অর্থব্যয় হতে পারে। খুব নিকট কারও সঙ্গে মনোমালিন্য হতে পারে। পিত্ত সংক্রান্ত সমস্যায় ভোগান্তি হতে পারে।

কর্কট: সামাজিক কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। লটারিতে অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। হঠাৎ কোনও কারণে মন উদাসীন হয়ে পড়বে। মাতৃকুল থেকে সম্পত্তি পাওয়ার যোগ দেখা যাচ্ছে। সন্তানের পড়াশোনায় অমনোযোগ আপনাকে চিন্তায় ফেলতে পারে। কারও সঙ্গে তর্কবিতর্কে যাবেন না। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ করে কোনও আয় আপনাকে অবাক করতে পারে। শৌখিনতার জন্য অর্থ খরচ। আইন সংক্রান্ত ঝামেলা। শরীরের ব্যাপারে চাপের জন্য কর্মস্থানে ক্ষতি হতে পারে।

সিংহ: অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির যোগ। উপার্জনের ক্ষেত্র ভাল থাকবে। সারা দিন নিজেকে নিঃসঙ্গ মনে হবে। প্রেমে আপনাকে কিছু যন্ত্রণা সহ্য করতে হতে পারে। চিকিৎসার কাজে বিভ্রান্তি হতে পারে। শারীরিক সমস্যায় ভ্রমণ বাতিল হতে পারে। খুব প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

কন্যা: কর্মস্থানে পদোন্নতির জন্য শান্তি লাভ। নিকট কারও কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন। প্রতিযোগিতার ফল ভাল হতে পারে। জলপথে ভ্রমণ ত্যাগ করুন। দাম্পত্য জীবন ভাল থাকার সময়। ব্যবসার যোগ খুব ভাল দেখা যাচ্ছে। বন্ধুদের সঙ্গে খুব ভাবনাচিন্তা করে মেলামেশা করবেন, বিপদে ঘটতে পারে। গবেষকদের জন্য খুব ভাল সময়। প্রতিকূল অবস্থা মানিয়ে চলুন।

তুলা: খেলাধুলার প্রতি আকর্ষণ বাড়তে পারে। ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাই-বোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। দাম্পত্য সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। মা-বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আনন্দ পাবেন। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক: প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চশিক্ষার ভাল যোগ রয়েছে। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ। বৈদ্যুতিক জিনিস থেকে একটু সাবধান। খুব বুঝে না চললে অযথা অর্থব্যয় হতে পারে। হঠাৎ আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল হবে। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয়।

ধনু: অতিরিক্ত দৌড়ঝাঁপ করার ফলে শারীরিক অসুস্থতা আসতে পারে। অসৎ লোকের জন্য বদনাম হতে পারে। শত্রুরা আপনাকে অপদস্থ করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। কারও সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনও দামি জিনিস সামলানোর দায়িত্ব আপনার হাতে আসতে পারে। সেবামূলক কাজে আনন্দ লাভ। ব্যবসায় উন্নতি। স্ত্রীর সঙ্গে বিবাদ একটু বাড়তে পারে।

মকর: কোনও কারণে উদ্বেগ বাড়তে পারে। কারও কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সমাজে সুনাম বা প্রতিপত্তি বিস্তারের যোগ আছে। হারানো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতির যোগ দেখা যাচ্ছে। আপনার খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মধুর ব্যবহার সকলকে তৃপ্ত করবে। সিদ্ধান্ত নেওয়ার আগে স্বামীর সঙ্গে পরামর্শ করুন।

কুম্ভ: সকালের দিকে পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্কবিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় সংসারে মতান্তর সৃষ্টি হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্র খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।

মীন: ব্যয় বৃদ্ধি পাবে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। মামলা-মোকদ্দমার যোগ রয়েছে। কাজের জন্য পরিবারের কাছে সুনাম পাবেন। ক্রয়-বিক্রয়ের কাজে লাভ না-ও হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর