বাংলামোটরে বাসের ধাক্কায় নারীর মৃত্যু

আপডেট: October 27, 2022 |

রাজধানীর বাংলামোটরে বাসের ধাক্কায় সাধনা বেগম (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার রাত নয়টার দিকে বাংলামোটর মোড়ে রাস্তা পার হওয়ার সময় বাস ধাক্কা দেয় তাকে। জানা যায, রাতে হাঁটতে বেরিয়েছিলেন সাধনা।

পুলিশ বলছে, পুরান ঢাকার সদরঘাট থেকে ছেড়ে আসা মিরপুরগামী বিহঙ্গ পরিবহনের একটি বাস সাধনা বেগমকে সজোরে ধাক্কা দেয়। বাসটি আটক করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে। সাধনা বেগম সপরিবার ইস্কাটন গার্ডেন এলাকায় থাকতেন।

সাধনার ছেলে রাব্বি হোসেন বলেন, মা প্রতিদিন রাতে বাসার নিচে হাঁটতে বের হন। রাত নয়টার পর খবর পাই বাংলামোটর মোড়ে মা সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। দ্রুত ঘটনাস্থলে গিয়ে মাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর মোহাম্মদ বলেন, রাত পৌনে ১০টার দিকে সাধনা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাসের ধাক্কায় তিনি মাথায় প্রচণ্ড আঘাত পান। সাধনার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। তার স্বামী আবদুল খালেক মিয়া পেশায় কাঁচামাল ব্যবসায়ী। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার হোমনা উপজেলার কালাই গপেন্দিপুরে।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর