নেত্রকোণায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ অনুষ্ঠিত

মো. কামরুজ্জামান, নেত্রকোণা প্রতিনিধিঃ দুর্ঘটনা – দূর্যোগ হ্রাস করি,বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি’ এই স্লোগানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে নেত্রকোণায় উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৫ নভেম্বর) মঙ্গলবার দুপুরে ফায়ার সার্ভিস কার্যালয়ে শহরের পাটপট্টি এলাকায় নেত্রকোণা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র আয়োজনে এই কর্মসূচি পালিত হয়।

নেত্রকোণা ফায়ার সার্ভিস ও সিভিলডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুল ইসলাম জুয়েল, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা নুরুল আমীন, পৌরসভা প্যানেল মেয়র এস এম মহসিন আলম, নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম মুখলেছুর রহমান খান, রেডক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু। ফ্রন্টিয়ার রিপোর্টার্স সোসাইটি অব বাংলাদেশ (এফ.আর.এস.বি) এর সাধারণ সম্পাদক ইকবাল হাসান।

এছাড়াও অনুষ্ঠানে সরকারি কর্মকর্তাসহ ফায়ার সার্ভিসের লোকজন উপস্থিত ছিলেন। এর আগে ফায়ার সার্ভিস প্রাঙ্গণে পতাকা উত্তোলন, কবুতর উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।