শহরবাসীর সঙ্গে দেখা করতে না পারায় ক্ষমা চেয়েছেন মেসি

আপডেট: December 29, 2022 |

দীর্ঘ ৩৬ বছর পর তৃতীয়বারের মতো শিরোপা জিতেছে আর্জেন্টিনা। সেই শিরোপা জয়ের নায়ক ছিলেন লিওনেল মেসি। ক্যারিয়ারের পড়ন্ত বিকালে কোটি কোটি সমর্থকের সেই প্রত্যাশা পূরণ করেন এই কিংবদন্তি।

আর্জেন্টিনা বিশ্বকাপ জিতেছে ১১ দিন আগে। এখনো মেসি জ্বরে ভুগছে দেশটি। এরই মধ্যে অনেক খেলোয়াড় ক্লাবের ক্যাম্পে যোগ দিলেও মেসি পিএসজির থেকে বাড়তি ছুটি চেয়ে নিয়েছেন।

বিশ্বকাপ জিতে শহরে ফিরলেও বাড়ি থেকে বেশি বের হননি মেসি। কিন্তু প্রায় সময়ই তার বাড়ির বাইরে দাঁড়িয়ে থেকেছেন শহরবাসী। তাদের সঙ্গে দেখা করতে না পারায় ক্ষমা চেয়েছেন মেসি।

সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘রোসারিয়োর প্রত্যেক বাসিন্দাকে শুভেচ্ছা জানাচ্ছি। বিশ্বকাপের আগে ও বিশ্বকাপ জিতে দেশে ফেরার পর থেকে যেভাবে আপনারা ভালোবাসা দিয়েছেন তার জন্য ধন্যবাদ। সবার সঙ্গে দেখা করতে পারিনি। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য বাইরে যাওয়া হচ্ছে না। তাই ক্ষমা করবেন।’

লিওনেল মেসিরা বিশ্বকাপ জিতে ফেরার পর রাজধানী বুয়েন্স এইরেসে প্রায় ৫০ লাখ ভক্ত রাস্তায় নেমে আসেন বলে স্থানীয় সংবাদ মাধ্যম দাবি করে। ওই রাস্তায় ছাদ খোলা বাসে প্যারেড করছিলেন খেলোয়াড়রা। কিন্তু ভক্তদের ভিড়ে গাড়ি না চলার কারণে সেখান থেকে হেলিকপ্টারে সরিয়ে নেওয়া হয় খেলোয়াড়দের।

Share Now

এই বিভাগের আরও খবর