শ্লীলতাহানির অভিযোগে পদত্যাগ করেছেন সন্দীপ সিং

আপডেট: January 1, 2023 |

শ্লীলতাহানির অভিযোগে ভারতের হরিয়ানা রাজ্যের ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিং পদত্যাগ করেছেন। তার বিরুদ্ধে অভিযোগ করেছেন জুনিয়র মহিলা দলের কোচ। যে কারণে পুলিশ এফআইআর দায়ের করে।

 

তবে সন্দীপ সিং নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগগুলোকে মিথ্যা বলেছেন। তিনি বলেন, ‘আমার ভাবমূর্তি খারাপ করার চেষ্টা করা হচ্ছে। আমি আশা করি আমার বিরুদ্ধে ওঠা মিথ্যা অভিযোগের সুষ্ঠু তদন্ত হবে। তদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত আমি ক্রীড়া বিভাগের দায়িত্ব মুখ্যমন্ত্রীর হাতে তুলে দিচ্ছি।’

মহিলা কোচ বলেছেন যে, তিনি এই লড়াইয়ে সহযোগিতার জন্য মুখ্যমন্ত্রী মনোহর লাল এবং বিরোধী দলের নেতা ভূপিন্দর সিং হুডার সঙ্গেও দেখা করবেন। তিনি জানান, অভিযোগ শুনে এসএসপি পুরো বিষয়টির সুষ্ঠু তদন্তের আশ্বাস দিয়েছেন।

মহিলার অভিযোগের ভিত্তিতে চণ্ডীগড় পুলিশ সেক্টর ২৬-এ আইপিসির ৩৫৪, ৩৫৪এ, ৩৫৪বি, ৩৪২, ৫০৬ ধারায় সন্দীপ সিংয়ের বিরুদ্ধে মামলা দায়ের করে। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

হরিয়ানার ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিং বলেন, ‘কোনো প্রমাণ ছাড়াই আমার বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়েছে। আমি খুবই দুঃখ বোধ করি যে, একজন ক্রীড়াবিদ হয়ে অন্যদের সাহায্য করার পরও এমন অভিযোগ। আমি যখন থেকে হরিয়ানায় ক্রীড়ামন্ত্রী হিসেবে দায়িত্ব নিয়েছি, হরিয়ানা দিন দিন ভালো করছে। এ বিষয়ে আমি বলতে চাই সুষ্ঠু তদন্ত হওয়া উচিত।’

সূত্র: হিন্দুস্তান টাইমস

Share Now

এই বিভাগের আরও খবর