চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় কিশোরী নিহত

আপডেট: January 6, 2023 |

চট্টগ্রামের সীতাকুণ্ডে আত্মীয়ের বাড়ি থেকে নিজের বাড়িতে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক কিশোরী নিহত হয়েছে। নিহত কিশোরীর নাম আফরিন (১৬)। তিনি কুমিরা ইউনিয়নের সুলতানা মন্দির এলাকার মো. আলাউদ্দিনের মেয়ে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢালীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার মা খালেদা আক্তার (৩৮), বোন আইরিন (২০), চাচি নিগার সুলতানা (৩৫), চাচাতো বোন আবিদা (১৬) ও সিএনজি অটোরিকশাচালক সাগর দাস (২৩)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর সদর এলাকার আত্মীয়ের বাড়ি থেকে সিএনজি অটোরিকশায় চেপে নিজেদের বাড়িতে ফিরছিলেন ওই পরিবারটির সদস্যরা। মহাসড়কের ঢালীপাড়া এলাকা অতিক্রমকালে হঠাৎ বিকট শব্দে অটোরিকশার চাকা ফেটে যায় এবং এটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় পেছন থাকা আসা একটি কাভার্ডভ্যান একে জোরে ধাক্কা দেয়। এ সময় আফরিন ও পরিবারের অন্য সদস্যরা গুরুতর আহত হন। দুর্ঘটনায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় আফরিনের মৃত্যু হয়।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহাদাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে কাভার্ডভ্যান ও দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশাটি সরিয়ে ফাঁড়িতে এনে রাখা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর