বীরগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

আপডেট: April 19, 2023 |

মো: তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার, নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার বেলা ১১ টায় বীরগঞ্জ সরকারি কলেজের হলরুমে স্টুডেন্ট এসোসিয়েশন অফ বীরগঞ্জ দিনাজপুর (এসএবিডি) এর আয়োজনে বীরগঞ্জ উপজেলা হতে ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তির সুযোগ প্রাপ্ত ৯৪ জন শিক্ষার্থীকে বরণ করে নেওয়া ও সংবর্ধনা দেওয়া হয়।

উচ্চ শিক্ষা এবং শিক্ষার্থীদের ভবিষ্যত ক্যারিয়ার গঠনের উপর বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো.আমিনুল ইসলাম।

এসএবিডি সভাপতি শাহরিয়ার আরাফাত শিহাবের সভাপতিত্বে এবং সাবেক সাধারণ সম্পাদক ছাত্রনেতা মোর্শেদ হাসান আসিফের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু হুসাইন বিপু, খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. মোঃ ছানারুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রভাষক শাহীন পারভেজ, দিনাজপুর জেলা পরিষদের সদস্য রোকনুজ্জামান বিপ্লব, বীরগঞ্জ এলজি সৌরুমের ম্যানেজার ও সাহিত্য অনুরাগী মানুষ সুভাষ দাস, বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ, এসএবিডি সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মণ্ডলীর সদস্য মেহেদী হাসান সুজন, আব্দুল্লাহ আল সাঈদ।

স্বাগত বক্তব্য রাখেন এসএবিডি সাধারণ সম্পাদক আতিকুর রহমান সোহাগ। উক্ত অনুষ্ঠানে বীরগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুই শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর