রাজধানীতে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

আপডেট: May 8, 2023 |

রাজধানীর গেন্ডারিয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন। রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গেন্ডারিয়া ধোলাইখাল খোকার মাঠের পাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ওই দুই যুবক নিহত হন। আর আহত হয়ে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন নাঈম নামে আরেক যুবক।

নিহতরা হলেন- ফার্নিচার ব্যবসায়ী আবুল খায়ের (৩০) ও দোকান কর্মচারী সাব্বির (২৬)।

এ বিষয়ে সোমবার সকালে গেন্ডারিয়া থানার উপপরিদর্শক মো. মিজানুর রহমান জানান, হতাহতরা গেন্ডারিয়ার ঢালকানগর এলাকায় থাকতেন। সেখানে আবুল খায়েরের ফার্নিচারের ব্যবসা রয়েছে। তার ফার্নিচারের দোকানের কর্মচারী নাঈম। আর অন্য একটি ফার্নিচার দোকানের কর্মচারী সাব্বির। রাতে আবুল খায়েরের মোটরসাইকেলে তারা ধোলাইখাল এলাকায় যান। সেখান থেকে আবার মোটরসাইকেল নিয়েই ফিরছিলেন।

মোটরসাইকেলটি চালাচ্ছিলেন খায়ের। খোকার মাঠের পাশ দিয়ে যাওয়ার সময় বেপরোয়া গতির একটি ট্রাক প্রথমে মোটরসাইকেলটিতে পেছন থেকে ধাক্কা দেয়। এতে নাঈম ছিটকে একপাশে পড়ে যায়। সাব্বির ও আবুল খায়ের অন্যপাশে পড়লে, ওই ট্রাকের নিচেই তারা দুজন পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের।

তিনি আরও জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর আহত নাঈমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে, সে সুস্থ আছে। ট্রাকটি শনাক্তের জন্য চেষ্টা চলছে।

আবুল খায়েরের বাবার নাম হান্নান মোল্লা। তার বাড়ি ফরিদপুরের সালতা উপজেলার যদুনন্দী গ্রামে। আর সাব্বিরের বাবার নাম ইয়ার আলী। গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার পশারগাতী গ্রামে বাড়ি তার।

Share Now

এই বিভাগের আরও খবর