জয়পুরহাটে বিএনপি পরিবারের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

আপডেট: May 13, 2023 |

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাট পৌরসভার অধীনস্থ ০১ নং ওয়ার্ড বিএনপি পরিবারের আয়োজনে বেগম খালেদা জিয়ার কারামুক্তি, সুস্বাস্থ্য কামনায় দোয়া ও তারেক রহমানের নেতৃত্বে আগামীর আন্দোলনের জন্য গতকাল রাতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জিয়া স্মৃতি পাঠাগার কেন্দ্রীয় সংসদের সদস্য সাহ্ কামাল রাসেল ও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সংগ্রামী যুগ্ন সাধারন সম্পাদক রুহুল আমিন সোহেল এর সহযোগিতায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় শহর বিএনপি’র সাবেক প্রচার সম্পাদক শাহনেওয়াজ সর্দার সভাপতিত্ব প্রধান অতিথির বক্তব্য দেন ভাদশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক শামসুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রদলের যুগ্ন আহবায়ক কাজী আসলাম হোসেন, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক মোহসিন আলী সানো, যুবদলের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, জেলা জাসাসের সাবেক সভাপতি ইশতিয়াক আহমেদ টিপু, জেলা শ্রমিকদলের নেতা হামিদুল ইসলাম, জেলা যুবদলের যুগ্ন আহবায়ক সরোয়ার রওশন সুমন,

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য আতিকুর রহমান সোহাগ, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আশফাকুর রহমান পাপন, জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান রকি সহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় খালেদা জিয়ার সুস্বাস্থ্য দীর্ঘ আয়ু কামনা করে দোয়া ও আগামীর আন্দোলনের জন্য তারেক রহমানের নির্দেশ অনুযায়ী রাজপথে অংশগ্রহণের জন্য নেতাকর্মীর প্রতি আহ্বান জানানো হয়।

 

Share Now

এই বিভাগের আরও খবর