বিশারকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি টুটুল, সম্পাদক জয়দেব

আপডেট: May 17, 2023 |

শফিক শাহিন, বানারীপাড়া প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বরিশালের বানারীপাড়া উপজেলার ঐতিহ্যবাহী বিশারকান্দি ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে।

১৬ মে মঙ্গলবার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এইচ এম হাফিজুর রহমান মামুন ও সাধারণ সম্পাদক সুলতান সিকদারের সাক্ষরিত ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয় সভাপতি টুটুল বাহাদুর ও সম্পাদক জয়দেব হালদার।

সহ-সভাপতি প্রভাষক বিমল চন্দ্র হালদার, মোঃ সোহেল রানা,নাসির উদ্দিন মিলন,মোঃ নজরুল, ইসলাম,মিঠু ঘরামী,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওহেদুজ্জামান মিলন,মোঃ মিজান,মোঃ সহিদুল ইসলাম,মোঃ সাইফুল ইসলাম,মোঃ মাহবুব বেপারি,মোঃ শাওন,সাংগঠনিক সম্পাদক বলাই হালদার,প্রচার সম্পাদক সাব্বির খান, দপ্তর সম্পাদক সাইদুল হাওলাদার, আইন বিষয়ক সম্পাদক সুজন বিশ্বাস,
গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক দোলোয়ার হাওলাদার,অর্থ বিষয়ক সম্পাদক মোঃ লোকমান, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক বিবেক হালদার, ক্রীড়া সম্পাদক মোঃ খোকন বেপারি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বোরহান বাহাদুর,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শুভ হালদার,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রবিউল,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সস্পাদক মনোতোষ মল্লিক,সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শংকর হালদার,কৃষি বিষয়ক সম্পাদক কামরুল তালুকদার, মহিলা বিষয়ক সম্পাদক মালতি হালদার,ধর্ম বিষয়ক সম্পাদক সোহান বেপারি,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আকাশ,প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সস্পাদক সুধীর মন্ডল।

অন্যান্য সদস্যরা হলেন জসিম মুন্সি, উজ্জল,মনির সূতার, খোকন বেপারি,পলাশ,দিলিপ বিশ্বাস, বাদল হালদার,তপন হালদার,সুবল হালদার,রিপন হালদার, রবি মন্ডল,নিলয় হালদার,হোসান,মনীর প্রমুখ।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এইচ এম হাফিজুর রহমান মামুন বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ উপজেলা আওয়ামী লীগের দিকনির্দেশনায় মাঠে থেকে নিরলস ভাবে কাজ করার উদ্দেশ্যে বিভিন্ন ইউনিয়ন কমিটি অনুমোদন করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে সেচ্ছাসেবক লীগ থাকবে।

নবগঠিত বিশারকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটিকে বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

Share Now

এই বিভাগের আরও খবর