জয়পুরহাটে বিএনপির বিক্ষোভ মিছিল ও জনসমাবেশ

সময়: 5:18 pm - May 27, 2023 | | পঠিত হয়েছে: 2 বার

জয়পুরহাট প্রতিনিধিঃ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, বিদ্যুৎতের লোডশেডিং, সারা দেশে বিএনপির নেতাকর্মীদের উপর আওয়ামী সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার মুক্তি সহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জয়পুরহাটে বিএনপির একাংশের আয়োজনে বিক্ষোভ মিছিল ও জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১ টায় বিক্ষোভ মিছিল জয়পুরহাট সুগার মিল মাঠ থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা বিএনপির কার্যালয়ে সামনে এক জনসমাবেশ অনুষ্ঠিত হয়।

জয়পুরহাট জেলা বিএনপির সাবেক (ভারপ্রাপ্ত) সভাপতি ও জেলা বিএনপির আহবায়ক কমিটির ১ নং সদস্য মমতাজ উদ্দিন মন্ডল এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফয়সল আলিম।

জয়পুরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহাব এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য বিএনপি জাতীয় নির্বাহী কমিটি সদস্য ও জয়পুরহাট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা,শহর বিএনপির আহবায়ক মতিয়র রহমান, জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও সদস্য জেলা বিএনপি এ্যাড: নাফিজুর রহমান পলাশ, জেলা বিএনপির সদস্য আব্দুল গফুর মন্ডল, অধ্যক্ষ আলি হাসান মুক্তা, সরদার লিয়াকত আলী, আনিসুর তালুকদার, আব্দুস সামাদ বাবু, মুসফিকুল আলম বুলু।

জেলা বিএনপির সাবেক সদস্য আনোয়ারুল হক আনু, জেলা যুবদলের যুগ্ন-আহবায়ক শরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন-আহবায়ক জহুরুল ইসলাম,জেলা যুবদলের সদস্য বেলায়েত হোসেন বেনু, জেলা ছাত্র দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম রিপন, সহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, মহিলা দল সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন দেশের বর্তমান রাজনৈতিক সংকট নিরসনে এই সরকারকে অনতিবিলম্বে পদত্যাগ করে পার্লামেন্ট ভেঙে দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে এবং সর্বসম্মতভাবে নতুন একটি নির্বাচন কমিশন গঠন করে অবাধ সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচন দিতে হবে।

যত তাড়াতাড়ি এই পরিস্থিতি সৃষ্টি করতে পারবো তত তাড়াতাড়ি দেশের এই ভয়াবহ রাজনৈতিক সংকট থেকে আমরা বেরিয়ে আসতে পারবো।

Share Now

এই বিভাগের আরও খবর