দৈনিক জাগরণের প্রকাশক-সম্পাদক আবেদ খানকে ৭ দিনের আল্টিমেটাম

আপডেট: December 26, 2023 |

স্টাফ রিপোর্টার : বিশিষ্ট কলামিষ্ট ও দৈনিক জাগরণের সম্পাদক-প্রকাশক (মালিক) আবেদ খানকে সাংবাদিকদের বকেয়া বেতন পরিশোধ করতে ৭ দিনের আল্টিমেটাম দিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দরা। বেঁধে দেয়া এই সময়ের মধ্যে ২৩ সাংবাদিকের বেতন-বোনাসসহ অন্যান্য সুবিধাদি পরিশোধ করা না হলে আগামী ৩ জানুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ থেকে তার উত্তরার বাসভবনের সামনে অবস্থান কর্মসূচী পালনের কর্মসূচি ঘোষণা করা হবে।

আজ মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটি চত্বরে আয়োজিত মানববন্ধন কর্মসূচি থেকে এ ঘোষণা দেয়া হয়। কর্মসূচি ঘোষণা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী। ডিইউজে’র সাধারণ সম্পাদক আকতার হোসেনসহ মানববন্ধনে বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি শুকুর আলী শুভ, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, সিনিয়র সাংবাদিক কুদরাত ই খুদা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সাঈদ খান, বেতন বঞ্চিতদের পক্ষে তারেক সালমান, বেনু সূত্রধর ও আসনাউল হোসনা সুমি প্রমুখ।

উল্লেখ্য, দৈনিক জাগরণের সম্পাদক-মালিক আবেদ খান ২৩ জন সাংবাদিকের দীর্ঘ ১ বছরের বকেয়া বেতন দিতে গত তিন বছর ধরে গড়িমসি করছেন। ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ এই বকেয়া বেতন আদায়ে আবেদ খানের সাথে একাধিক বৈঠক করেও কোন সুরাহা করতে না পেরে আন্দোলনে নামার সিদ্ধান্ত নিয়েছেন। তারই ধারাবাহিকতায় গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটি চত্বরে মানববন্ধন কর্মসূচি পালিত হলো।

Share Now

এই বিভাগের আরও খবর