আরও দুই আসামি গ্রেপ্তার

বরগুনায় রিফাত হত্যাকাণ্ডের ঘটনায় টিকটক হৃদয় এবং ওলি নামের আরও দু’জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে কোথা থেকে কিভাবে তাদের গ্রেপ্তার করা হয়েছে তদন্তের স্বার্থে তা জানাতে চাচ্ছে না পুলিশ।  এ নিয়ে এ ঘটনায় গ্রেপ্তারের সংখ্যা দাঁড়ালো আট জন।

এর আগে রবিবার দুপুরে এ মামলার অগ্রগতি বিষয়ে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন। বরগুনা পুলিশ সুপারের কার্যালয়ে বেলা একটার দিকে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, রিফাত হত্যাকাণ্ডের সকল আসামি ধরতে পুলিশ কাজ করে যাচ্ছে। খুব শিগগিরই সকল আসামিকে গ্রেপ্তারে সক্ষম হবে পুলিশ। রিফাত হত্যাকাণ্ডের সকল আসামিদের ধরতে শুধু বরগুনা পুলিশ নয় সারাদেশের প্রায় দু’লাখ পুলিশ এখন সচেষ্ট রয়েছে।

এ হত্যকাণ্ডে এ পর্যন্ত যারা গ্রেফতার হয়েছেন তারা হলেন, এজাহারভুক্ত ৪ নম্বর আসামি চন্দন ওরফে জয় চন্দ্র সরকার (২১) এবং ৯ নম্বর আসামী মোঃ হাসান (১৯)। এছাড়া তদন্তেপ্রাপ্ত সন্দিগ্ধ আসামী মোঃ নাজমুল হাসান (১৮), তানভির (২২), মোঃ সাগর (১৯), কামরুল হাসান সাইমুন (২১), অলি এবং টিকটক হৃদয়।

এদিকে হত্যাকাণ্ডের ৫ দিন পেরিয়ে গেলেও ধরা ছোয়ার বাইরেই রয়ে গেছে এ হত্যকাণ্ডের মূল হোতা নয়নবন্ডসহ রিফাত, রিশানসহ অন্যরা।