ক্র্যাব নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

আপডেট: January 19, 2024 |

ধবাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ করেছে।

শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এই দায়িত্ব গ্রহণ করেছেন নবনির্বাচিত নতুন কমিটির সদস্যরা।

এসময় ক্র্যাবের প্রধান উপদেষ্টা মধূসুদন মন্ডল বলেন, যারা মারা গেছেন তাদের পরিবার নিয়ে বছরে একটি অনুষ্ঠান করার যায় আর একটি সুবিনর প্রকাশ করার উদ্যোগ নিতে হবে যার নাম হবে ‘স্বরণ’।

সভায় সাবেক সভাপতি এস এম আবুল হোসেন, খায়রুজ্জামান কামাল, পারভেজ খান, আবুল খায়ের, মিজান মালিক ও সাবেক সাধারণ সম্পাদক সরোয়ার আলম, আসাদুজ্জামান বিকু, ক্র্যাবে উপদেষ্টা ইকরামুল কবীর টিপু দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

বিদায়ী কমিটির সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক মামুনূর রশীদ এ সময় গত এক বছরের বিভিন্ন বিষয় তুলে ধরেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি মো. কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম সামনের এক বছরের সম্ভব্য করণীয় বিষয় তুলে ধরে সকল সদস্যের কাছে সহযোগিতা কামনা করেছেন।

এসময় নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি শাহীন আবদুল বারী, যুগ্ম সাধারণ সম্পাদক দিপন দেওয়ান, অর্থ সম্পাদক হরলাল রায় সাগর, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম রাজী, দফতর সম্পাদক কামাল হোসেন তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিহাল হাসনাইন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রকিবুল ইসলাম মানিক, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, আইন ও আইন ওকল্যাণ সম্পাদক ওয়াসিম সিদ্দিকী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহীন আলম, কার্যনিবাহী সদস্য আলী আজম, মো. আবু দাউদ খান ও শেখ কালিমউল্ল্যাহ দায়িত্ব গ্রহণ করেন।

Share Now

এই বিভাগের আরও খবর