রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

আপডেট: March 9, 2024 |

রাজধানীর শ্যামপুরের ধোলাইপাড়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে শান্ত (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মো. হোসেন নামে আরও এক যুবক আহত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধোলাইপাড় ওভারব্রিজ নৌকা চত্বরের মোড়ে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত পৌনে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, শান্ত গাজীপুরের শ্রীপুর উপজেলার কাউরাইত গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে শ্যামপুরের মীরহাজারীবাগ পাইপ রাস্তা এলাকায় ভাড়া থাকতেন। তিনি একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের কর্মচারী ছিলেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা খালাতো ভাই শুভ জানান, আজ সন্ধ্যার দিকে আমরা জানতে পারি আমার খালাতো ভাই ও তার এক বন্ধু দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে। পরে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে আনা হলে দায়িত্বরত চিকিৎসক জানায় আমার ভাই আর বেঁচে নেই। এ ঘটনায় তার বন্ধু মো. হোসেনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, শ্যামপুর থেকে ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় দুই যুবককে জরুরি বিভাগে আনা হলে একজনকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। অপরজনকে জরুরি বিভাগের ৯৮নং ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত যুবকের মরদেহটি জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা–পুলিশকে জানানো হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর