গাজীপুর ব্যবসায়ী কল্যাণ সংগঠনের নেতৃবৃন্দদের সাথে জিএমপি পুলিশের মতবিনিময় সভা

আপডেট: March 10, 2024 |

গাজীপুর প্রতিনিধি: আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে গাজীপুর মহানগর ব্যবসায়ী কল্যাণ সংগঠনের ব্যবসায়ী নেতৃবৃন্দদের সাথে জিএমপি কমিশনার মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্স এর কনফারেন্স রুমে এ সভার আয়োজন করা হয়। সভায় গাজীপুর মহানগর ব্যবসায়ী কল্যাণ সংগঠনের ব্যবসায়ী নেতৃবৃন্দ, নাগরীকদের নিরাপত্তা, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, রমজানকে ঘিরে দ্রব্যমূলের উর্ধ্বগতি ও ব্যবসায়ীগণের সমসাময়িক সুবিধা-অসুবিধাসহ বিভিন্ন বিষয় তুলে ধরা হয়।

উক্ত মতবিনিময় সভায় সভাপতি হিসেব বক্তব্য রাখেন, গাজীপুর মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশন আহমার উজ্জামান।

তিনি যানজট এবং আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ নজরদারির ওপর গুরুত্বারোপ করেন। কমিশনার বলেন, পবিত্র রমজান ও আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে আইনশৃঙ্খলাসহ যে কোনো অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলায় পুলিশের সার্বক্ষণিক নজরদারি থাকবে। পবিত্র মাসে সাধারণ ক্রেতার জন্য দ্রব্যমূল্যের দাম যেন অস্থিতিশীল না হয় সে বিষয়ে সকল পর্যায়ের ব্যবসায়ীকে সহানুভূতিশীল থাকার আহবান জানান।

এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ভোক্তা অধিকারের কর্মকর্তাবৃন্দ, সিটি কর্পোরেশনের প্রতিনিধিগন, মহানগর ব্যবসায়ী কল্যাণ সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর