এবার ২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে ম্যাচ

আপডেট: March 10, 2024 |

গতকালই শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ করেছে বাংলাদেশ। সিরিজ শেষে বিশ্রামের সুযোগ পাচ্ছেন না ক্রিকেটাররা। ওয়ানডে সিরিজ খেলতে আজই চট্টগ্রামে পা রেখেছে দুই দল। এই সিরিজের জন্য টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজের ম্যাচগুলো দেখা যাবে সর্বনিম্ন ২০০ টাকা করে। ওয়েস্টার্ন গ্যালারির টিকিটের মূল্য রাখা হয়েছে ২০০ টাকা। আর ইস্টার্ন গ্যালারির টিকিটের দাম রাখা হয়েছে ৩০০ টাকা।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ক্লাব হাউজে বসে এই সিরিজের ওয়ানডে ম্যাচ দেখতে আপনাকে খরচ করতে হবে ৫০০ টাকা। আর যদি ইন্টারন্যাশনাল স্ট্যান্ডে বসে খেলা উপভোগ করতে চান তাহলে টাকার অঙ্কটা দিগুণ গুণতে হবে অর্থাৎ এক হাজার টাকা।

সবচেয়ে বেশি টাকা গুনতে হবে রুফ টপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে। বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজের প্রতিটা ম্যাচ এই দুই স্ট্যান্ডে বসে দেখতে খরচ হবে ১ হাজার ৫০০ টাকা।

আগামী ১২ মার্চ থেকে পাওয়া যাবে টিকিট। সকাল ৯টা ৩০ মিনিট থেকে রাত ৮টা পর্যন্ত সাগরিকা টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন।

আগামী ১৩ মার্চ সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। এক দিন বিরতির পর সিরিজের দ্বিতীয় ম্যাচ ১৫ মার্চ। আর শেষ ওয়ানডের আগে দুই দিন বিরতি। আগামী ১৮ মার্চ মাঠে গড়াবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি।

Share Now

এই বিভাগের আরও খবর