মুম্বাইয়ের স্কুল পরিদর্শনে পপতারকা এড শিরান

আপডেট: March 13, 2024 |

 

বিশ্বের অন্যতম জনপ্রিয় পপতারকা এড শিরান এখন ভারতে। মঙ্গলবার (১২ মার্চ) সামাজিক মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করে ভারতীয় ভক্ত অনুরাগীদের বেশ চমকে দিয়েছেন শিরান। ভিডিওতে গায়ককে দেখা গেছে মুম্বাইয়ের একটি স্কুল পরিদর্শনে। যেখানে স্কুলের বাচ্চাদের সঙ্গে নাচে গানে মেতে উঠেন শিরান।

মঙ্গলবার ইনস্টাগ্রাম রিলসে নিজের ভারতে আসার ভিডিওটি প্রকাশ করেছেন শিরান যেখানে তাকে একটি স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে আলাপচারিতা করতে দেখা গেছে। ছাত্রছাত্রীদের জন্য গানও গেয়েছেন এই শিল্পী। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে এড শিরান লিখেছেন, ‘আজ সকালে মুম্বাইয়ের একটা স্কুলে গিয়েছিলাম এবং বাচ্চাদের সঙ্গে পারফরম্যান্স করলাম। অনেক মজা করেছি।

ভারতে আসতে পেরে দারুণ খুশি।’

ভারতের একটি স্কুলে বাচ্চাদের সঙ্গে এড শিরান
এদিকের এড শিরানের ভারতে আসার খবরে বেশ উচ্ছ্বসিত ভারতীয় ভক্ত অনুরাগীরা। পোস্টটি শেয়ার হতেই একের পর এক মন্তব্য করছেন অনুরাগীরা। কারো মতে, ‘এতো বড় পপতারকা হয়েও কি সাধারন তিনি!’ কেউ বা বলছেন, ‘আহা, এই মুহূর্তগুলো খুবই সুন্দর!’ কেউ কেউ লিখছেন, ‘ভারতে স্বাগতম পপসম্রাট।


২০২৪ সালে এশিয়া ও ইউরোপ ট্যুরের অংশ হিসেবে ১৬ মার্চ মুম্বাইয়ে পারফর্ম করবেন এই বিশ্বখ্যাত পপতারকা। ঘোষিত সফরসূচী অনুযায়ী, ১৬ মার্চ মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে পারফর্ম করবেন এড শিরান। ‘ফটোগ্রাফ’, ‘শেপ অফ ইউ’, ‘পারফেক্ট’ এর মতো বিশ্ববিখ্যাত গানের গায়ক এড শিরানের এটি দ্বিতীয় কনসার্ট ভারতে। সর্বশেষ কনসার্ট হয়েছিল ২০১৭ সালে। এই কনসার্টে দেখা যাবে গায়ক প্রতীক কুহাদকেও।

এ ছাড়াও কনসার্ট দর্শকরা গায়ক ক্যালাম স্কটের পারফরমেন্সও উপভোগ করবেন বলে জানা গেছে।

Share Now

এই বিভাগের আরও খবর