ঠাকুরগাঁওয়ে সময় টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আপডেট: April 17, 2024 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: গল্পবনার ১৩ পেরিয়ে ১৪ বছরে পর্দাপন করল বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল “সময় টেলিভিশন” । এই উপলক্ষে নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে সময় টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষির্কী পালন করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) বিকাল চারটায় সদর উপজেলা পরিষদ হলরুমে ঠাকুরগাঁও গণমাধ্যম কর্মী কল্যাণ ট্রাস্টের সভাপতি ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার জিয়াউর রহমান বকুলের সভাপতিত্বে মনোমুগ্ধকর এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অনরুনাংশু দত্ত টিটো, ভুল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও অ্যাডভোকেট আবু তোরাব মানিক, অ্যাডভোকেট জাহিদ হাসান, সাবেক ক্রীড়া অফিসার আবু মহিউদ্দিন, দৈনিক আলোর কন্ঠের সম্পাদক রবিউল ইসলাম রুবেল, গণমাধ্যমকর্মী কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক মিলন, এটিএন নিউজের জেলা প্রতিনিধি এমএ সামাদ, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি হিমেল তালুকদার, নিউজ বাংলার জেলা প্রতিনিধি সোহেল রানা, আরটিভির জেলা প্রতিনিধি সোহেল রানা,বার্তা ২৪ ডট কম এর জেলা প্রতিনিধি রবিউল এহসান রিপন, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি আরিফ হোসেন, সিনিয়র সাংবাদিক সৈয়দ আব্দুল করিম,সংবাদ প্রকাশের জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম বৈশাখী নিউজ ২৪.নেট এর জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলমসহ জেলার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন ।

এসময় আমন্ত্রিত অতিথিরা বলেন, তরুনদের সমন্বয়ে সময় টেলিভিশন দ্রæতই এগিয়ে গেছে এবং যাচ্ছে। দ্রæত সময় খবরের খোরাক হিসেবে সময়কে পাওয়া যায়। সেই সাথে দেশের প্রতিটির জেলায় দক্ষ ও এর্নাজেটিক কর্মীদের নিয়োজিত করায় তাদেরকে পিছনে ফেলতে পারছেনা কেউ। আগামীতেও দর্শকদের মন জয় করার মত খবর প্রচার করে দেশ ও আর্ন্তজাতিকভাবে এগিয়ে যাবে সময় এমন প্রত্যাশার কথা জানান সবাই।

পরে কেক কেটে সময় টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন সবাই।

Share Now

এই বিভাগের আরও খবর