বাবা হতে যাচ্ছেন জাস্টিন বিবার

আপডেট: May 10, 2024 |

বাবা হতে যাচ্ছেন কানাডিয়ান পপতারকা জাস্টিন বিবার। টিভি অভিনেত্রী হেইলি ব্যাল্ডউইন ও জাস্টিন বিবার দম্পতির এটি প্রথম সন্তান। ইনস্টাগ্রামে বিয়ের ভিডিও পোস্ট করে বাবা হতে যাওয়ার ঘোষণা দেন এই তারকা।

এ ভিডিওতে দেখা যায়, হেইলির পরনে সাদা রঙের পোশাক। প্রিয় স্ত্রী হেইলিকে চুম্বন করছেন জাস্টিন বিবার। ভিডিওর এক পর্যায়ে ২৭ বছর বয়সি হেইলির বেবি বাম্প দেখা যায়। এ ভিডিওতে অন্তঃসত্ত্বা হেইলি ও জাস্টিন বিবারকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতেও দেখা যায়।

 

পিপল ম্যাগাজিনকে একটি সূত্র বলেন, ‘সন্তান আগমনের খবরে দারুণ উচ্ছ্বসিত জাস্টিন বিবার ও হেইলি। তারা চমৎকার বাবা-মা হবেন। তারা তাদের সন্তানের নামও চূড়ান্ত করে রেখেছেন। বিশেষ করে জাস্টিন তার সন্তানকে বড় করার জন্য অপেক্ষা করতে পারছেন না।’

জাস্টিন বিবার ও হেইলি দম্পতি আনন্দের খবরটি তাদের পরিবারের সদস্যদের সঙ্গে শেয়ার করেছেন। এ খবর পেয়ে দুই পরিবারই দারুণ খুশি বলেও সূত্রটি জানিয়েছে।

 

উল্লেখ্য, গায়িকা সেলিনা গোমেজের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন জাস্টিন বিবার। এ সম্পর্ক ভেঙে যাওয়ার পর মডেল-অভিনেত্রী হেইলির সঙ্গে সম্পর্কে জড়ান জাস্টিন বিবার। ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাস্টিন বিবার ও হেইলি।

Share Now

এই বিভাগের আরও খবর