চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে গৃহবধূসহ নিহত ৩

সময়: 2:14 pm - May 27, 2020 | | পঠিত হয়েছে: 5 বার

চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জে ঝড়-বৃষ্টির সময় বজ্রপাতে ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর গ্রামের ফারুক হোসেনের স্ত্রী রুমালী বেগম ও মনাকষা ইউনিয়নের রানিনগর হঠাৎপাড়া গ্রামের সাইদুর রহমানের ছেলে মামুন (৩৫) এবং সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মরা পাগলা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে সাদেকুল ইসলাম (৬৭)।

মঙ্গলবার রাতে ঝড়-বৃষ্টির সময় বজ্রপাত ঘটলে এরা নিহত হন। এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নে ঝড়ে উড়ে গেছে ঘরবাড়ির টিন, উপড়ে গেছে গাছপালা ও শিলাবৃষ্ট্রিতে আম ও পাকা ধানসহ অন্যান্য ফসল নষ্ট হয়েছে। সদরে কিছু গাছ উপড়ে পড়েছে।

নারায়নপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো.  মোমিন শরীফ জানান, রাত ৩টার সময় হঠাৎ নারায়নপুর ইউনিয়নের উপর দিয়ে ঘূর্ণিঝড় বয়ে যায়। এতে আদর্শ কলেজ ভবনের টিনসহ ১৫টি ঘরবাড়ির টিনের চালা উড়ে ও শতাধিক গাছপালা উপড়ে যায়। এছাড়া, শিলাবৃষ্টিতে ধানসহ অন্যান্য  ফসলের ক্ষতি হয়েছে। জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মো. নজরুল ইসলাম জানান, ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ নিরূপণ করতে মাঠে কৃষি বিভাগ কাজ করছে।

বৈশাখী নিউজজেপা

 

Share Now

এই বিভাগের আরও খবর