কামরানের মরদেহ সিলেটে পৌঁছেছে

সময়: 1:00 pm - June 15, 2020 | | পঠিত হয়েছে: 4 বার

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের মরদেহ সিলেটে পৌঁছেছে।

সোমবার (১৫ জুন) দুপুর ১২টা ১০মিনিটে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স সিলেটের প্রবেশদ্বার চন্ডিপুল অতিক্রম করে।

সেখানে আগে থেকেই উপস্থিতি ছিলেন সিলেট সিটি করপোরেশনের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী। অ্যাম্বুলেন্স পৌঁছতেই তিনি মরদেহ গ্রহণ করে সংশ্লিষ্ট জায়গায় নিয়ে আসেন।

এর আগে সকালে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে সিলেটের উদ্দেশে রওনা দেয় অ্যাম্বুলেন্সটি।

জানা গেছে, নগরের মানিকপীর টিলায় সিটি করপোরেশনের মালিকানাধীন গোরস্থানে মা-বাবার কবরের পাশে কামরানকে দাফন করা হবে।

উল্লেখ্য, বদরউদ্দিন আহমদ কামরান সোমবার ভোর ৩টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

গত ৫ জুন করোনা আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে ছিলেন কামরান। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে গত শনিবার (৬ জুন) তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। অবস্থার আরও অবনতি হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রোববার (৭ জুন) সন্ধ্যায় তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে বিমানবাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়। পরের দিন ৮ জুন তাকে সিএমএইচে তাকে প্লাজমা থেরাপি দেয়া হয়।

প্লাজমা থেরাপির পর কিছুটা সুস্থ হয়ে উঠছিলেন কামরান। তবে তাকে সিএমএইচের আইসিইউতে রেখে অক্সিজেন সাপোর্টে চিকিৎসা দেয়া হচ্ছিল। রোববার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয় এবং সোমবার ভোর রাত ৩টায় তিনি মারা যান।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর