১১৩ কোটি ডলারে ‘ম্যানসিটিতে যাচ্ছেন’ মেসি!

আপডেট: September 2, 2020 |

লিওনেল মেসির পরবর্তী ঠিকানা তাহলে ম্যানচেস্টার সিটিই হচ্ছে! আর্জেন্টাইন এই ফরোয়ার্ড ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে নাম লেখাতে রাজি হয়েছেন বলে যুক্তরাষ্ট্রের প্রভাবশালী সংবাদমাধ্যম ফক্স নিউজে খবর।

রেকর্ড স্পোর্টসের একটি প্রতিবেদনের বরাত দিয়ে ফক্স নিউজের খবরে বলা হয়েছে, ছয়বারের বর্ষসেরা এই ফুটবলার মেসিকে পাঁচ বছরের জন্য দলে টানতে ১.১৩ বিলিয়ন তথা ১১৩ কোটি ডলারের প্রস্তাব দিতে যাচ্ছে ম্যানসিটি। মেসিও নাকি এই প্রস্তাবে সম্মতি দিয়েছেন।

এই দল-বদল শেষ পর্যন্ত বাস্তবতায় রূপ নিলে তা খেলোয়াড় পর্যায়ে ফুটবলে সবচেয়ে বড় চুক্তি হবে। ম্যানসিটির খেলোয়াড় হলে চুক্তি অনুযায়ী ক্লাবটিতে মেসি ঘণ্টায় পাবেন ২৫ হাজার ৮০০ ডলার, দিনে পাবেন ৬ লাখ ২০ হাজার ডলার; আর প্রতি সপ্তাহে পাবেন প্রায় ৪৩ লাখ ডলার।

চুক্তি অনুযায়ী ইংল্যান্ডের ম্যানসিটির হয়ে খেলবেন তিন মৌসুম। বাকি দুই মৌসুম সিটি ফুটবল গ্রুপের মেজর লিগ সকারের দল নিউ ইয়র্ক সিটি এফসি’র হয়ে খেলবেন দুই বছর।

উল্লেখ্য, নানা টানা টানাপোড়েনের মাঝে গত সপ্তাহে ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়ে বার্সেলোনা কর্তৃপক্ষকে ফ্যাক্স পাঠান মেসি। ক্লাবটির প্রতি অনুরোধ জানিয়েছেন, তাকে যেন ‘ফ্রি ট্রান্সফারে’ ছেড়ে দেওয়া হয়।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর