ইউএনও’র ওপর হামলার ঘটনায় মামলা

সময়: 10:55 am - September 4, 2020 | | পঠিত হয়েছে: 5 বার

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় তার বড় ভাই শেখ ফরিদ উদ্দিন বাদী হয়ে অজ্ঞাত ৪ থেকে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে ঘোড়াঘাট থানায় এ মামলা দায়ের করেন তিনি।

ঘোড়াঘাট থানা ওসি আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এজাহারে উল্লেখ করা হয়েছে, রাত ১টা ০৫ থেকে ৪টা ২৫ মিনিটের মধ্যে দুর্বৃত্তরা সরকারি বাসভবনের ভেন্টিলেটর দিয়ে মইয়ের মাধ্যমে ভেতরে প্রবেশ করে। এ সময় ইউএনও’র ঘুম ভেঙে গেলে দুর্বৃত্তরা তার কাছে আলমারির চাবি এবং কোথায় কী আছে জানতে চায়। ইউএনও দাবি দিতে অস্বীকৃতি জানালে দুর্বৃত্তরা হাতে থাকা লোহার হাতুড়ি দিয়ে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। ইউএনও’র চিৎকারে তার বাবা এগিয়ে এলে তাকেও আঘাত করে দুর্বৃত্তরা।

এতে দু’জনেই রক্তাক্ত জখম হয়ে অজ্ঞান হয়ে গেলে দুর্বৃত্তরা তাদের মৃত ভেবে পালিয়ে যায়। পরে সকাল সাড়ে ছয়টার দিকে তার বাবা জ্ঞান ফিরে পেয়ে ভিতর থেকে ডাকাডাকি করলে নৈশপ্রহরী নাজিম হোসেন পলাশ এগিয়ে যায়। কিন্তু বাড়ির সিঁড়ি ঘরের দরজা ভেতর থেকে তালাবদ্ধ থাকায় পলাশ মই বেয়ে বাথরুমের ভেন্টিলেটর দিয়ে ভেতরের শয়নকক্ষে প্রবেশ করে। সেখানে ইউএনও’কে মৃতপ্রায় অবস্থায় দেখে চিৎকার করলে কোয়ার্টারের আশেপাশের লোকজন ছুটে আসে। পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত রংপুরে পাঠায়।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর