হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি করোনা আক্রান্ত

আপডেট: October 6, 2020 |

হোয়াইট হাউস থেকে সহজেই বিদায় নিচ্ছে না করোনাভাইরাস। এবার আক্রান্ত হয়েছেন হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি কেলি ম্যাকএনানি। তার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে তিনি নিজেই জানিয়েছেন। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ঘনিষ্ঠদের মধ্যে করোনা আক্রান্তের তালিকায় ম্যাকেনানি সর্বশেষ সংযোজন।

এদিকে ডোনাল্ড ট্রাম্পকে আজ হাসপাতাল থেকে ছাড়া হবে কিনা, সে বিষয়ে পরে জানানো হবে বলে জানিয়েছেন তার চিকিৎসক। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সোমবার হাসপাতাল থেকে ছাড়া হতে পারে বলে নানা মহলে আলোচনা চলছে। এ বিষয়ে সুস্পষ্টভাবে কিছু জানাননি তার চিকিৎসক। তিনি জানিয়েছেন, আজই তাকে হাসপাতাল থেকে ছাড়া হবে কিনা, তা পরে জানানো হবে।

ডোনাল্ড ট্রাম্পের শারীরিক অবস্থা সম্পর্কে হোয়াইট হাউসের চিফ অব স্টাফ মার্ক মিডোস জানান, করোনাভাইরাসের সঙ্গে লড়াইয়ে প্রেসিডেন্ট ‘অবিশ্বাস্য রকম উন্নতি’ করেছেন। তবে হোয়াইট হাউসের কর্মকর্তাদের প্রেসিডেন্টের শারীরিক অবস্থা সম্পর্কে এমন বর্ণনা নিয়ে প্রশ্ন উঠেছে।
এদিকে ডোনাল্ড ট্রাম্প হাসপাতাল থেকে ছাড়া পেতে উদ‌গ্রীব হয়ে উঠেছেন। জানা গেছে, নিজেকে বন্দি মনে করছেন ডোনাল্ড ট্রাম্প। একঘেঁয়েমির কারণেও তিনি যে কোনোভাবে হাসপাতাল ছাড়তে চাইছেন। একই সঙ্গে তিনি তার দেশ ও বিশ্ববাসীকে দেখাতে চান যে, একটি ভাইরাসের কাছে তিনি কাবু নন।

এর আগে শুক্রবার (০২ অক্টোবর) মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হন। এরও আগে বৃহস্পতিবার (০১ অক্টোবর) ট্রাম্পের উপদেষ্টা হোপ হিক্সেরও করোনা ভাইরাস পজিটিভ আসে।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর