নোয়াখালীতে বিবস্ত্র করে নির্যাতন মামলা, প্রধান আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আপডেট: October 11, 2020 |

নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতন মামলার প্রধান আসামি নুর হোসেন বাদল (২২) ও ৫নং আসামি মাঈন উদ্দিন সাজু (২১) ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

রোববার নারী ও শিশু নির্যাতন দমন মামলায় জবানবন্দি রেকর্ড করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসফিকুল হক ও পর্নোগ্রাফি মামলার জবানবন্দি রেকর্ড করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহ।

এর আগে মামলার প্রধান আসামি নুর হোসেন বাদল, মাঈন উদ্দিন সাজু ও রহমতকে রিমান্ড শেষে আদালতে আনা হয়। রোববার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা এই তিন আসামিকে নিয়ে জেলার মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির হন। দুইজনের জবানবন্দি শেষে তিনজনকেই কারাগারে পাঠানো হয়েছে।

বিকালে দুই আসামি বাদল ও সাজু আদালতে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়া শুরু করে। সন্ধ্যা ৬টায় দুজনের জবানবন্দি রেকর্ড শেষ হয়।

আদালতের বিশ্বস্ত সূত্র জানায়, এই দুই আসামি তাদের দোষ স্বীকার করে আদালতে বিস্তারিত জবানবন্দি দিয়েছে।

এর আগে এ মামলায় ৫ জন আসামি ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় মামলা দুটি দায়ের করেন। দুই মামলায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করা হয়। দুই মামলায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়। এর মধ্যে এজাহারভুক্ত ৬ জন এবং তদন্তে যুক্ত করা হয়েছে ৫ জনকে।

বৈশাখী নিউজ/ফারজানা

Share Now

এই বিভাগের আরও খবর