ঢাকার শ্যামলীতে ফ্রিজের কম্প্রেশার বিস্ফোরণে দগ্ধ ২

আপডেট: October 14, 2020 |

একটি ফাস্টফুডের দোকানে ফ্রিজের কম্প্রেশার মেশিন বিস্ফোরণে ঢাকার শ্যামলীতে দুই পথচারী দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার (১৪ অক্টোবর) বেলা দেড়টার দিকে শ্যামলী বাসস্ট্যান্ডে একটি ফাস্টফুডের দোকানে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, সাদেকুল ইসলাম (৪৫) ও শফিকুল ইসলাম (২২)।

দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা জানান, দুপুরের দিকে বৃষ্টির কারণে শ্যামলী বাসস্ট্যান্ডে ওই ফাস্টফুডের দোকানের সামনে দাঁড়িয়েছিলেন দুজন। দোকানের শাটার বন্ধ ছিল তখন। দোকানের ভেতর থেকে বিকট শব্দে ফ্রিজের কম্প্রেশার মেশিন বিস্ফোরণে শাটার ভেঙে ফ্রিজসহ রাস্তায় এসে পড়ে। এ সময় দোকানের সামনে দাঁড়িয়ে থাকা দুজন দগ্ধ হন।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। শফিকুল ও সাদেকুলের শরীর দগ্ধ হয়েছে। এছাড়াও সাদেকুল তার ডান হাতে আঘাত পেয়েছেন। বার্ন ইনস্টিটিউট থেকে চিকিৎসার পর ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে তার হাতের চিকিৎসা করানো হচ্ছে।

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুজ্জামান জানান, দোকানটি পাঁচ-ছয় দিন ধরে বন্ধ ছিল। দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে আসেন। তারা ঘটনাস্থল পরিদর্শন শেষে জানিয়েছেন ফ্রিজের কম্প্রেশার মেশিন বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটেছে।

বৈশাখী নিউজ/ফারজানা

Share Now

এই বিভাগের আরও খবর