সাপের বিষ পাচারকারী চক্রের কাছ থেকে কোবরার বিষ উদ্ধার , আটক ২

সময়: 4:40 pm - November 26, 2020 | | পঠিত হয়েছে: 4 বার

৯ কোটি টাকা মূল্যের কোবরার বিষ উদ্ধার করেছে সিআইডি। এ ঘটনায় সাপের বিষ পাচারকারী চক্রের ২ জনকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে, রাজধানীর মালিবাগে সিআইডির কার্যালয়ে ব্রিফিংয়ে এ কথা জানান সংস্থাটির অতিরিক্ত ডিআইজি শেখ রেজাউল হায়দার।

তিনি জানান, দুটি বড় লকার, একটি ক্যাটালগ বই ও ৬টি কাঁচের কৌটায় সংরক্ষিত সাপের বিষ উদ্ধার করা হয়েছে। গত ১৭ই নভেম্বর গাজীপুর থেকে সাপের বিষ পাচারকারী চক্রের কয়েকজন সদস্যকেআটক করে। এরই ধারাবাহিকতায় বুধবার গাজীপুরের কালিয়াকৈর এলাকায় অভিযান চালিয়ে চক্রের মূলহোতা মামুন তালুকদার ও মোহাম্মদ মামুনকে আটক করা হয়। মামুন তালুকদার বরিশালের বাকেরগঞ্জ থানার দুধাল এলাকার হাজী মোতালেব তালুকদারের ছেলে। তিনি গাজীপুরের কালিয়াকৈর থানার পূর্ব মৌচাক এলাকায় বসবাস করেন। মামুন মৌচাক এলাকার কুদ্দুস কাজীর ছেলে।

এ সময় দুটি বড় লকারে ছয়টি কাঁচের বোতলে সংরক্ষিত সাপের বিষ পাওয়া যায়। এর আনুমানিক বাজারমূল্য নয় কোটি টাকা। এ ছাড়া একটি ক্যাটালগ বই জব্দ করা হয়েছে। প্রতিটি বোতলের ‘গায়ে কোবরা স্নেক পয়জন অব ফ্রান্স, রেড ড্রাগন কোম্পানি, কোবরা কোড নং-৮০৯৭৫, মেড ইন ফ্রান্স’ লেখা আছে। আটক দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর