১০ জন পাকিস্তানি ক্রিকেটার করোনায় আক্রান্ত, নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ বাতিল

সময়: 6:36 pm - December 3, 2020 | | পঠিত হয়েছে: 2 বার

নিউজিল্যান্ডে গিয়ে পাকিস্তান ক্রিকেট দলে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। এতে বেশ বিপাকেই পড়ে গেছে সফরকারীরা। এখন নিউজিল্যান্ডের বিপক্ষে পুরো দলের সিরিজ নিয়েই শঙ্কা তৈরি হয়েছে। এ পর্যন্ত ১০ জন পাকিস্তান ক্রিকেটার করোনায় হয়েছে। এ ঘটনায় নিউজিল্যান্ডের ‘এ’ দলের বিরুদ্ধে চারদিনের প্রস্তুতি ম্যাচ বাতিল করা হয়েছে।

প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের পক্ষে খেলবে শাহিনস আর প্রতিপক্ষ নিউজিল্যান্ডের ‘এ’ দল। কিন্তু করোনার কারণে ম্যাচটি বাতিল হওয়ায়, কুইন্সটাউনে ১০ থেকে ১৩ ডিসেম্বর পর্যন্ত নিজেদের মধ্যেই ভাগ হয়ে একটি চার দিনের ম্যাচ খেলার সিদ্ধান্ত নেয় পাকিস্তান ক্রিকেট দল।

টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজের আগে যেন প্রস্তুতিতে কোনো ঘাটতি না থাকে, সে কারণে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচটি খেলার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পাকিস্তান দলের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

 

৮ ডিসেম্বর ক্রাইস্টচার্চ থেকে পাকিস্তান সিনিয়র দল এবং শাহিনসের একসঙ্গে যাওয়ার কথা কুইন্সটাউনে। তবে, ভ্রমণের আগে স্থানীয় স্বাস্থ্য দফতরের কাছ থেকে অনুমতি নিতে হবে প্রতিটি খেলোয়াড়কে। যদিও পাকিস্তান সিনিয়র দল এবং শাহিনস অবস্থান করছে আলাদা আলাদা হোটেলে।

১৮ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার কথা রয়েছে। আর ২৬ ডিসেম্বর শুরু হবে দু’দলের টেস্ট সিরিজ।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর