ম্যাক্সওয়েলকে নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য শেবাগের

আপডেট: December 9, 2020 |

অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল নিজে যতখানি বিস্ফোরক ব্যাটসম্যান, তার সম্পর্কে বীরেন্দ্র শেবাগ সম্ভবত আরও বেশি বিস্ফোরক মন্তব্য করে চলেছেন। আইপিএলে বাজে পারফর্ম্যান্স করেছিলেন ম্যাক্সওয়েল। তা নিয়ে তাকে ‘১০ কোটির চিয়ারলিডার’ বলে কটাক্ষ করতে ছাড়েননি শেবাগ।

কিন্তু দেশের জার্সিতে মাঠে নেমে দারুণ ব্যাট করেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ার একদিনের সিরিজ জয়ের পেছনে তার উল্লেখযোগ্য ভূমিকা ছিল। এ নিয়ে শেবাগকে প্রশ্ন করা হলে তিনি জানান, আইপিএল খেলার থেকে ভারতে গলফ খেলায় বেশি আগ্রহ ম্যাক্সওয়েলের।

তিনি আরও বলেন, আইপিএলে টাকা নিশ্চিত। তাই ব্যাটিং নিয়ে খুব একটা মনোযোগী না অজি ব্যাটসম্যান। সারাক্ষণ ফুর্তিই করে। সেটাই পারফর্ম্যান্সে ধরা পড়ে। ব্যাটিং ছাড়া নাচানাচি, অন্যদের উৎসাহ জোগানো, ঘুরে বেড়ানো এই সব করে। ম্যাচ শেষ হলে ড্রিংক নিয়ে নিজের ঘরে চলে যায় আর ড্রিংক করে।

দেশের জার্সি গায়ে ম্যাক্সওয়েলের এত ভাল খেলার রহস্য কী? এমন প্রশ্নের জবাবে তিনি জানিয়েছেন, অস্ট্রেলিয়া দলে জায়গা পেতে প্রবল প্রতিদ্বন্দ্বিতা চলে। দুই-তিনটি ম্যাচে রান না পেলেই বাদ যাবেন ম্যাক্সওয়েল এবং সেই জায়গা ফিরে পাওয়া খুব কষ্ট। তাই দেশের হয়ে গভীর মনোসংযোগ নিয়ে খেলেন ম্যাক্সওয়েল।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর