আমাদের পছন্দের হলেও পারিবারিক সিদ্ধান্তেই বিয়ে করছি : অভিনেত্রী অপর্ণা ঘোষ

আপডেট: December 9, 2020 |

দর্শকপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ বিয়ের পিঁড়িতে বসছেন। বর তারই দীর্ঘদিনের প্রেমিক শক্রজিৎ দত্ত। তিনি একটি বিদেশি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা। ১০ ডিসেম্বর এ অভিনেত্রীর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে জানিয়েছেন তিনি।

৭ ডিসেম্বর বিয়েপূর্ব আশীর্বাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে বর-কনের পরিবারের সদস্যদের পাশাপাশি মিডিয়ার অনেকেই উপস্থিত ছিলেন। এ প্রসঙ্গে অপর্ণা বলেন, আমাদের পছন্দের হলেও পারিবারিক সিদ্ধান্তেই বিয়ে করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ বিয়ের কারণে কিছুদিন অভিনয় থেকে দূরে থাকবেন বলে জানিয়েছেন তিনি। তবে অসমাপ্ত ছবির কাজ শুরু হলে শিডিউল সমন্বয়ে সেগুলো শেষ করবেন।

এদিকে বর্তমানে একক ও ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন এ অভিনেত্রী। ছবিতেও দেখা যায় তাকে। সর্বশেষ হোসনে মোবারক রুমির পরিচালনায় সরকারি অনুদানে নির্মিত ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ ছবিতে অভিনয় করেছেন। তার অভিনীত অন্যতম ছবির মধ্যে রয়েছে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘মেঘমল্লার’, ‘মৃত্তিকা মায়া’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’ প্রভৃতি। ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান এ অভিনেত্রী।

 

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর