বাংলাদেশ ক্রিকেটারদের বারবিকিউ পার্টি এবং গান গাওয়ার রাত ভাইরাল

আপডেট: December 12, 2020 |

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা খেলার বাইরেও সংবাদমাধ্যমে বার বার শিরোনাম হয়েছেন। ভক্তের প্রতি মাশরাফির ভালোবাসা, ব্যক্তিগত দুষ্টুমি কিংবা গান গাওয়ার ভিডিও নানা সময়ে ভাইরাল হয়েছে। এবার ভাইরাল হলো মাশরাফির গান গাওয়ার নতুন এক ভিডিও।

গতকাল শুক্রবার রাতে জাতীয় দলের পেসার রুবেল হোসেন তার ভেরিফাইড ফেইসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বারবিকিউ পার্টি এবং গান গাওয়ার রাত।’ ভিডিওটি শেয়ার করে তিনি সাকিব আল হাসানকে মেনশন করেছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, মাশরাফি, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসান একসঙ্গে দাঁড়িয়ে সম্মিলিতভাবে জেমসের ‘বাবা’ গানটি গাইছেন। মূলত মাশরাফিই গানটি গাচ্ছিলেন, বাকিরা তাকে সঙ্গ দিচ্ছিলেন। ‘বাবা’ গানটি গাওয়ার এক ফাঁকে সুর বদলান সাকিব। তিনি মাশরাফিকে অনুরোধ করে বলেন, ‘ভাই, একটা জানা গান করেন। যেটা গাইতে পারব।’
সাকিবের অনুরোধে মাশরাফি পেশাদার শিল্পী হয়ে ওঠেন। পেশাদার শিল্পীদের মতো হাঁটু ভাজ করে, কোমর দুলিয়ে গেয়ে ওঠেন, ‘বাবা তোমার দরবারে সব পাগলের খেলা।’ মাশরাফির এই গানের তালে সাকিব যেন ‘নৃত্যশিল্পী’ হয়ে ওঠেন। এ সময় নাচরত সাকিবের চুলে হাত ভোলাতেও দেখা যায় মাশরাফিকে।

রুবেল হোসেনের পোস্ট করা সে ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই ভিডিওটি তাদের ওয়ালে শেয়ার দিয়ে বাংলাদেশ ক্রিকেটের ‘পঞ্চপাণ্ডব’কে প্রশংসা করছেন।

বৈশাখী নিউজ/ ইডি

 

Share Now

এই বিভাগের আরও খবর