বগুড়ায় মোবাইলে ডেকে নিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

সময়: 4:08 pm - December 16, 2020 | | পঠিত হয়েছে: 4 বার

বগুড়ার শাজাহানপুরে মোবাইলে ডেকে নিয়ে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১২) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাগর (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাগর বগুড়ার শিবগঞ্জ উপজেলার কৃঞ্চপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, সম্প্রতি সাগরের পরিবারের পক্ষ থেকে ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়। স্কুলছাত্রী বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করে। এতে সাগর ক্ষিপ্ত হয়ে ওই স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার হুমকি দেয়। শনিবার সকালে সাগর তার মোবাইল থেকে স্কুলছাত্রীকে ফোন করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আসতে বলে। ওই স্কুলছাত্রী হাসপাতালে যাওয়ার জন্য বের হলে পথিমধ্যে সাগরের বন্ধু ও দুলাভাই পরিচয় দিয়ে দুই ব্যাক্তি তাকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে আটকে রেখে রাতভর তাকে ধর্ষণ করে সাগর। এ ঘটনায় মেয়ের বাবা বাদি হয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন।

শাজাহানপুর থানার এসআই ওবায়দুল্লাহ আল মামুন জানান, মঙ্গলবার দিবাগত রাতে শিবগঞ্জ উপজেলার নিজ বাড়ি থেকে সাগরকে গ্রেপ্তার করা হয়। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে সাগরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

বৈশাখী নিউজইডি

Share Now

এই বিভাগের আরও খবর