সৃজিত মুখার্জির ওয়েব সিরিজে বাংলাদেশের বাঁধন

আপডেট: December 23, 2020 |

চলতি বছরের জুলাই মাসের দিকে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সৃজিত মুখার্জির ওয়েব সিরিজের কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের অভিনেত্রী পরীমনি। বিষয়টি তখন আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসে।

এর কিছুদিন পর পরীমনি জানান, সৃজিতের ওয়েব ফিল্মে কাজ করছেন না তিনি। তারও আগে গুঞ্জন উঠে, সৃজিতের ওয়েব ফিল্মে অভিনয় করবেন জয়া আহসান। শুধু তাই নয়, সৃজিতের স্ত্রী মিথিলা অভিনয় করবেন বলেও গুঞ্জন শোনা যায়। কিন্তু সেসবই গুঞ্জনেই আটকে যায়।

এদিকে সৃজিত মুখার্জি ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ নামে ওয়েব ফিল্মের শুটিং শুরু করেছেন। বর্তমানে বর্ধমান-দুর্গাপুরে এর শুটিং চলছে। আর এই ওয়েব ফিল্মের কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে—সৃজিতের ওয়েব ফিল্মে প্রধান নারী চরিত্রে বাংলাদেশের কয়েককজন অভিনেত্রীদের নাম ঘোরাফেরা করছিল। এ তালিকায় ছিলেন, পরীমমি, জয়া আহসান। কিন্তু সবাইকে পেছনে ফেলে এই সিরিজের মুখ্য নারী চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

মোহাম্মদ নাজিমউদ্দিনের একই নামের থ্রিলার উপন্যাস নিয়ে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হৈচৈ-এর জন্য সিরিজ নির্মাণ করছেন সৃজিত মুখার্জি। এতে মুশকান জুবেরী চরিত্রে অভিনয় করছেন বাঁধন।

বৈশাখী নিউজবিসি

Share Now

এই বিভাগের আরও খবর