রংপুরে স্বামী পরিত্যক্তা এক নারীকে যৌন নিপীড়নের চেষ্টা , আটক ৩

আপডেট: January 1, 2021 |

৯৯৯-এ ফোন কল পেয়ে রংপুরের পীরগাছা থানা পুলিশ এক স্বামী পরিত্যক্তা নারীকে যৌন নিপীড়নের চেষ্টার অভিযোগে তিন বখাটেকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার বিকালে তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়। এর আগে ওইদিন সকালে উপজেলার পূর্ব ব্রাহ্মিকুন্ডা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার ছাওলা ইউনিয়নের নিজপাড়া উপরচকি গ্রামের আবুল হোসেনের ছেলে রাজু মিয়া (২৪), আদম গণেশ খামার গ্রামের হাবিবুর রহমানের ছেলে হারুন অর রশিদ (৩০) ও একই গ্রামের আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে বেলাল হোসেন (২৮)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে বখাটেরা বাড়িতে ঢুকে ওই স্বামী পরিত্যক্তা নারীকে কুপ্রস্তাব দেয় ও শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় পরিবারের লোকজন তাদের বাধা দিলে উভয়ের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পরিবারের লোকজন ৯৯৯-এ কল করে পুলিশের সহযোগিতা চায়।

পীরগাছা থানা পুলিশ ৯৯৯ থেকে ফোন কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৩ বখাটেকে আটক করলেও শাহাদত নামে একজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান। পরে ওই নারী বাদী হয়ে পীরগাছা থানায় ৪ জনের নামে একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা পীরগাছা থানার উপ পরিদর্শক(এসআই) হুমায়ূন কবির বলেন, বাদী ৪ জনের নামে একটি যৌন নিপীড়নের মামলা দায়ের করেছে। ওই মামলায় ৩ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, ৯৯৯-এ ফোনকল পেয়ে ৩ বখাটেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

বৈশাখী নিউজফাজা

Share Now

এই বিভাগের আরও খবর