জীবন-জীবিকার সাফল্যে শেখ হাসিনা বিশ্বে রোল মডেল

আপডেট: January 8, 2021 |

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেনজীবন-জীবিকার সাফল্যে শেখ হাসিনা বিশ্বে রোল মডেল। শুক্রবার চরফ্যাশনে রসুলপুরআসলামপুর আমিনাবাদ ও এওয়াজপুরে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেনকরোনা মোকাবেলা করে মানুষের জীবন-জীবিকার গতি সচল রাখাই ছিল সরকারের বড় সাফল্য। জননেত্রী শেখ হাসিনা করোনার মতো বৈশ্বিক মহামারি নিয়ন্ত্রণের পাশাপাশি অর্থনীতি ও আর্থ-সামাজিক ক্ষেত্রে বেশিরভাগ সূচকে দক্ষিণ এশিয়ার সব দেশগুলোকে ছাড়িয়ে বিশ্বে অগ্রগতির অভূতপূর্ব সাফল্যের স্মারক বহন করেছেন। বিশ্বের দরবারে তিনি আজ উন্নয়নের রোল মডেল। জ্যাকব আরও বলেনশেখ হাসিনার সাফল্যে আন্তর্জাতিক পরিমণ্ডলে বাংলাদেশ অনুকরণীয় রাষ্ট্রের  মর্যাদা পেয়েছে। উন্নয়ন আর অগ্রগতির মহাসোপানে এগিয়ে চলছে বাংলাদেশ।

এ সময় তার সঙ্গে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি মো. জয়নাল আবেদিন আখনউপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপিনির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিনউপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদউপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সোলায়মান পণ্ডিতআসলামপুর ইউপির চেয়ারম্যান একেএম সিরাজুল ইসলাম ও আওয়ামী লীগ সভাপতি নুরে আলম মাস্টারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বৈশাখী নিউজবিসি

Share Now

এই বিভাগের আরও খবর