পিকে হালদারের ১০ সহযোগীকে দুদকে তলব

সময়: 6:24 pm - January 28, 2021 | | পঠিত হয়েছে: 2 বার

পিপলস লিজিং থেকে দুই হাজার কোটি টাকা আত্মসাতের অভিযোগে চার প্রতিষ্ঠানের পিকে হালদারের ১০ সহযোগীকে ২ ও ৩ ফেব্রুয়ারি জিজ্ঞাসাবাদের জন্য দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রধান কার্যালয়ে তলব করা হয়েছে।  বিশ্বস্ত সূত্রে এ তথ্য জানা গেছে।

অভিযুক্ত ব্যক্তিদের মধ্যে ঢাকা ডাইং অ্যান্ড ম্যানুফেকচারিং কোম্পানির ৪ জন, এক্সসিলেন্ট বির্ল্ডাস লিমিটেড, কমর্ণপুর এগ্রো ইন্ড্রাস্টিজ লিমিটেড, এলাইড সোলার এনার্জি লিমিটেডের ২ জন করে শীর্ষ কর্মকর্তা রয়েছেন।

কমিশনের সমন্বিত জেলা কার্যালয়, ঢাকা-১ এর ৩ নম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান এসব ব্যক্তির মধ্যে ২ ফেব্রুয়ারি ৫ জন এবং ৩ ফেব্রুয়ারি অন্য ৫ জনকে জিজ্ঞাসা করবেন বলে জানা গেছে।

২ ফেব্রুয়ারি ঢাকা ডাইং অ্যান্ড ম্যানুফেকচারিং কোম্পানির মালিক গিয়াস উদ্দিন চৌধুরী, পরিচালক সামির কাদের, সামিহা কাদের চৌধুরী এবং সাজিয়া কাদের চৌধুরী রয়েছেন। এছাড়া এক্সসিলেন্ট বির্ল্ডাস লিমিটেডের এমডি হাসিকুর বাশার এবং চেয়ারম্যান সুলতানা আয়রিন পারভীনের নাম রয়েছে।

৩ ফেব্রুয়ারি কর্ণপুর এগ্রো ইন্ট্রাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মো. আকতার হোসাইন বুলবুল, এমডি মোছা. ফরিদা জাহান বুলবুল, এলাইড সোলার এনার্জি লিমিটেডের চেয়ারম্যান মো. মোস্তাফা আল মাহমুদ এবং এমডি মো. আকিুল্লাকে ডাকা হবে।

বৈশাখী নিউজবিসি

Share Now

এই বিভাগের আরও খবর