নৌকা প্রতীকে ভোট দেয়া মানেই উন্নয়নের অগ্রগতি : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

দলের মনোনীত প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, রাজশাহীর চারঘাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় নেতৃবৃন্দ একটি নামের তালিকা কেন্দ্রে পাঠিয়েছিলেন। সেই তালিকা যাচাই-বাছাই শেষে দল আপনাদের সন্তান একরামুল হককে মনোনয়ন দিয়েছে। তাই দলের সিদ্ধান্ত অনুযায়ী তার পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

আজ শনিবার দুপুরে চারঘাট উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে চারঘাট সদর ইউনিয়নের রাওথা কলেজ কক্ষে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

প্রতিমন্ত্রী বলেন, চারঘাট-বাঘায় আওয়ামী লীগ সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান সব খানেই লেগেছে উন্নয়নের ছোয়া। বিদ্যুতের আলোয় আলোকিত উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলও। চারঘাট পৌরসভার সর্বত্র উন্নয়নের ছোঁয়া লেগেছে। এখনও পৌর এলাকায় যে সকল অসুবিধা রয়েছে তা চিহিৃত করে আগামীতে দ্রত সেই সমস্যা সমাধান করা হবে। আর এ জন্য দরকার যোগ্য একজন মেয়র। সেই যোগ্য মেয়র হিসাবে আপনারা আগামী ২৮ ফেব্রুয়ারী ভোট বিপ্লব ঘটিয়ে আপনাদের সন্তান একরামুল হককে বিজয় করতে হবে।

কখনও প্রতিপক্ষকে দুর্বল ভাবা উচিত নয়, উল্লেখ করে প্রতিমন্ত্রী আরও বলেন, চারঘাট আওয়ামী লীগের ঘাটি তা প্রমান করতে হবে আপনাদের। প্রতিটি পাড়া, প্রতিটি মহল্লায় বাড়ী বাড়ী গিয়ে নৌকার গনজোয়ার সৃষ্টি করতে হবে। নৌকা মানেই উন্নয়নের প্রতীক। নৌকা মানেই সন্ত্রাস, চাদাবাজের বিরুদ্ধের প্রতীক। তাই সকলকে জানান দিতে হবে নৌকা প্রতীকে ভোট দেয়া মানেই উন্নয়নের উন্নয়নের অগ্রগতি। নৌকার বিজয় সুনিশ্চিত করতে আপনারা সকলেই কাধে কাধ মিলে কাজ করবেন এমনটাই আমার প্রত্যাশা।

বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, যুবলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামারন মধুসহ যুবলীগ ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বৈশাখী নিউজজেপা