লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফি-এলসিটি টেনডটটেন শুরু হতে যাচ্ছে

আপডেট: February 9, 2021 |

যাদের শ্রম, মেধা আর নিবিড় অধ্যবসায়ে সমৃদ্ধ হয়েছে এ দেশের ক্রিকেট। সোনালি সেই সময়ের তারকারা ব্যাট-বল নিয়ে আবার মাঠে ফিরছেন।

বাংলাদেশ জাতীয় দল, ‘এ’ কিংবা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে কমপক্ষে ৫ বছর খেলেছেন, এমন ক্রিকেটারদের অংশগ্রহণে শুরু হচ্ছে লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফি-এলসিটি টেনডটটেন। ছয়টি দল নিয়ে আগামী ১৮-২১ ফেব্রুয়ারি কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও অ্যাকাডেমি মাঠে হবে এ টুর্নামেন্ট। প্রতিযোগিতার ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস।

 

অভিনব নিয়মে এ টুর্নামেন্ট হবে। ইনিংসপ্রতি ১০ ওভার ১০ বল হবে, মানে ৭০ বলের খেলা। এরই মধ্যে টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টের ৬টি ফ্র্যাঞ্চাইজি হচ্ছে জেমকন টাইটান্স, একমি স্ট্রাইকার্স, নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স, এক্সপো রেইডার্স, বৈশাখী বেঙ্গল ও জা’দুবে স্টারস।

দলগুলোর আইকন ক্রিকেটাররা হলেন মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, নাঈমুর রহমান দুর্জয়, খালেদ মাসুদ পাইলট ও হাবিবুল বাশার সুমন। সঙ্গে ৬ দলের মেন্টর হিসেবে থাকছেন জাহিদ রাজ্জাক মাসুম, নুরুল আবেদীন নোবেল, সারোয়ার ইমরান, আতহার আলী খান, নাসির আহমেদ নাসু ও আজহার হোসেন শান্টু।

আইকন ও মেন্টর নিয়ে প্রতিটি দলের সদস্য ১৬ জন। টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া নারায়ণগঞ্জ ওয়ারিয়র্সের খেলোয়াড় ও পৃষ্ঠপোষকদের পরিচয় পর্ব বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় হোটেল লা মেরিডিয়ানে হবে। সেখানে উপস্থিত থাকবেন বাকি পাঁচ দলের পাঁচ আইকন খেলোয়াড়, মেন্টর ও টুর্নামেন্টের আয়োজকরাও।

বৈশাখী নিউজইডি

Share Now

এই বিভাগের আরও খবর