অন্তরাত্মা সিনেমায় ঢালিউড বাদশা শাকিবের সাথে ভারতীয় অভিনেত্রী দর্শনা

আপডেট: February 21, 2021 |

দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। দীর্ঘ সময় ধরে চলচ্চিত্রাঙ্গন একাই মাতিয়ে বেড়াচ্ছেন। বলা চলে ‘ওয়ান ম্যান আর্মি’। দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও তার জনপ্রিয়তা রয়েছে। করোনা মহামারির কারণে তাকে দীর্ঘ সময় ঘরবন্দি থাকতে হয়েছে। তবে নতুন বছরে এই ঢালিউড বাদশা বেশকিছু বিগবাজেটের সিনেমা উপহার দেবেন বলে  জানিয়েছেন।

এরই ধারাবাহিকতায় গত দুই দিনে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। এর মধ্যে ওয়াজেদ আলীম সুমনের ‘অন্তরাত্মা’ অন্যতম। সোহানী হোসেনের গল্প অবলম্বনে তৈরি হয়েছে চিত্রনাট্য। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন ওপার বাংলার অভিনেত্রী দর্শনা। ঈদ উপলক্ষে সিনেমাটি নির্মিত হচ্ছে। শাকিব খান  বলেন, ‘‘ইন্ডাস্ট্রি বাঁচাতে হলে ভালো মানের সিনেমায় কাজ করতে হবে। ‘অন্তরাত্মা’ তেমনই একটি সিনেমা। সোহানী আপার কাছ থেকে গল্প শুনে আমি কিছুক্ষণ চুপ ছিলাম। অসাধারণ গল্প। এর আগেও আমি সোহানী আপার গল্প ও প্রযোজনায় ‘সত্তা’ সিনেমাটি করেছি।’’

গত ১৭ ফেব্রুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই সিনেমায় চুক্তিদ্ধ হন শাকিব খান। এর সংলাপ রচনা করেছেন ফেরারী ফরহাদ। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন সোহানী হোসেন। আগামী ১ মার্চ থেকে শুটিং শুরু হবে।

তা ছাড়া গত ১৮ ফেব্রুয়ারি তপু খান পরিচালিত ‘লিডার আমিও বাংলাদেশ’ সিনেমায় চুক্তিবদ্ধ হন শাকিব খান।

বৈশাখী নিউজদিপু

Share Now

এই বিভাগের আরও খবর