দুর্ঘটনায় নিহত শিল্পীদের পরিবারের পাশে জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফুয়াদ

আপডেট: March 16, 2021 |

গত ১৩ মার্চ সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দেশের স্বনামধন্য দুই মিউজিশিয়ান পার্থ প্রতিম গুহ (৫০) ও হানিফ আহমেদ (৪১)। উপার্জনক্ষম এই দুই ব্যক্তির মৃত্যুতে অসহায় হয়ে পড়েছে তাদের পরিবার। এ পরিস্থিতিতে তাদের পাশে দাঁড়ানোর জন্য উদ্যোগ গ্রহণ করেছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির।

অনলাইনে ফান্ড তৈরি করছেন ফুয়াদ আল মুক্তাদির। মঙ্গলবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০টা নাগাদ এতে জমা পড়েছে ৬ লাখ টাকার বেশি।

ফুয়াদ আল মুক্তাদির বলেন—হানিফ ও পার্থের পরিবারের জন্য এই অর্থ সংগ্রহ করছি। তারা খুব সৎ ও পরিশ্রমী মানুষ ছিলেন। ক্ষতিটা অপ্রস্তুত এবং কিছুই তাদের ফিরিয়ে আনতে পারবে না। কিন্তু আমরা তাদের পরিবারকে সাহায্য করতে পারি। আমি যা বুঝতে পারছি, তারা তাদের পরিবারের উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। হানিফের দুই ছেলে, যাদের মধ্যে একজনের বয়স ১৬ ও অন্যজনের ৬ বছর। তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে পাশে দাঁড়ানো উচিত।

জানা যায়, সাড়ে ৮ লাখ টাকা এই ফান্ডের মাধ্যমে সংগ্রহ করা হবে। ইতোমধ্যে যার বড় অংশ সংগ্রহীত হয়েছে। লক্ষ্যমাত্রা পূর্ণ হওয়ার পর প্রয়াতদের পরিবারের কাছে তা হস্তান্তর করা হবে।

কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামের মিরসরাই এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে হানিফ ও পার্থকে বহনকারী গাড়িটি। উল্টোদিক থেকে আসা একটি লরি তাদের মাইক্রোবাসকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান পার্থ। গুরুতর আহত অবস্থায় অন্যদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা হানিফকেও মৃত ঘোষণা করেন।

বৈশাখী নিউজফাজা

Share Now

এই বিভাগের আরও খবর