তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় অনন্ত জলিলের নতুন ছবি নেত্রী : দ্য লিডার

আপডেট: March 17, 2021 |

‘নেত্রী : দ্য লিডার’, তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত অনন্ত জলিলের নতুন ছবি। চলতি সপ্তাহ থেকে ভারতের হায়দ্রাবাদে ছবিটির শুটিং শুরু হয়েছে। এটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় পরিচালক উপেন্দ্র মাধব। ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়িকা বর্ষা। এতে অনন্ত জলিলকে দেখা যাবে বর্ষার বডিগার্ড হিসাবে। আরও অভিনয় করছেন ভারতের প্রখ্যাত অভিনেতা কবির দুহান সিং, প্রদীপ রাওয়াত, তরুণ অরোরা।

রয়েছে তুরস্কের জনপ্রিয় বেশ কয়েকজন তারকা। গত ২৭ ফেব্রুয়ারি রাজধানীর লি মেরিডিয়ান হোটেলে বর্ণাঢ্য আয়োজনে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর চলতি সপ্তাহে শুরু হলো শুটিং। বর্তমানে ভারতে এ ছবির শুটিং করছেন অনন্ত। ছবিতে নিজের গেটাপ কেমন হবে সেটাও গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। এ প্রসঙ্গে মোবাইল ফোনে ভারত থেকে অনন্ত জলিল যুগান্তরকে বলেন, ‘একেবারে ভিন্ন আঙ্গিকে এবার দর্শকের সামনে হাজির হব।

আমার মুক্তি প্রতীক্ষিত ‘দিন : দ্য ডে’ ছবিতে দর্শকরা ট্রেলারে আমাকে যেমনটি দেখেছেন, তার চেয়েও ভিন্ন কিছু নিয়ে আসছি ‘নেত্রী : দ্য লিডার’ ছবিতে।’ শিগগির এ ছবিতে অভিনয়ের জন্য ভারতে উড়াল দেবেন চিত্রনায়িকা বর্ষা। এরপর তুরস্কে শুটিং করবেন তারা। রয়েছে বাংলাদেশের অংশও। যদিও বাংলাদেশ থেকে শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু ভারতীয় শিল্পীদের শিডিউল জটিলতার কারণে তাদের অংশটুকু আগেই শেষ করতে চাইছেন নির্মাতা ও প্রযোজকরা।

বৈশাখী নিউজ/ ফাজা

Share Now

এই বিভাগের আরও খবর